Unique Wedding Gifts

‘নিশ্চয়ই কোনও ঝামেলা ছিল’! প্রাক্তন বসের বিয়েতে কী উপহার দিয়ে এমন কথা শুনলেন তরুণ?

সম্প্রতি এক তরুণ তাঁর প্রাক্তন বসের বিয়ের উপহার কেনা নিয়ে একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিয়েছিলেন। কয়েক মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিয়ো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৫:০৭
Share:

উপহার যদি প্রাক্তন বসের জন্য কিনতে হয়, তা হলে আরও বেশি সতর্ক থাকতেই হয়। ছবি: সংগৃহীত

নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়ার আগে, উপহার বাছাই করতে সময় চলে যায়। উপহার কেনার সময়ে মাথায় রাখতেও হয় অনেক কিছু। বিশেষ করে উপহার যদি প্রাক্তন বসের জন্য কিনতে হয়, তা হলে আরও বেশি সতর্ক থাকতেই হয়। সম্প্রতি এক তরুণ তাঁর প্রাক্তন বসের বিয়ের উপহার কেনা নিয়ে একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিয়েছিলেন। কয়েক মুহূর্তে ভাইরাল হয় সেই ভিডিয়ো।

Advertisement

বয়োম ভাটিয়া নামে ২০ বছর বয়সি ওই যুবক বেঙ্গালুরুর বাসিন্দা। তিনি একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত। কিছু দিন আগেই হায়দরাবাদে প্রাক্তন বসের বিয়েতে গিয়েছিলেন। হায়দরাবাদ নেমে বুঝতে পারেন, তিনি খালি হতে চলে এসেছেন। কোনও উপহার আনেননি।

এক সময়ের বসকে কী উপহার দেওয়া যায়, তা বুঝতে পারছিলেন না বয়োম। প্রথমে ভেবেছিলেন নবদম্পতিকে হাতঘড়ি উপহার দেবেন। কিন্তু পরে বয়মের মনে হয়, বিয়েতে অনেকেই ঘড়ি দিতে পারেন। একই উপহার হয়ে যাবে সে ক্ষেত্রে। এমন কিছু উপহার কিনতে হবে, যা আর কেউ দেবেন না। অথচ বেশ নতুনত্ব হবে। যেমন ভাবা তেমন কাজ। বিয়েবাড়ি যাওয়ার আগে তাই বয়ম গেলেন একটি নামী সংস্থার জুতো বিপণিতে। বস এবং তাঁর নতুন সঙ্গীর জন্য উপহার হিসাবে কিনলেন দু’জোড়া জুতো।

Advertisement

বয়োমের এই ভিডিয়ো ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। অনেকের মতে, বসের সঙ্গে নিশ্চয়ই কোনও ঝামেলা রয়েছে। তাই হয়তো এমন একটি উপহার দিয়েছেন। আবার কারও মতে, জুতো খুবই কাজের জিনিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন