Viral Incident

রেস্তরাঁয় খাওয়ানোর পর বান্ধবীকে বাড়ির বিদ্যুতের বিল দিতে বলাতেই ‘কারেন্ট শক’!

রেস্তরাঁর বিল মেটানোর পর ওই তরুণ বান্ধবীর কাছে নিজের বাড়ির বিদ্যুতের বিল মেটানোর আবদার করে বসেন তিনি। সম্পর্কে আগুন ধরানোর জন্য এটুকুই যথেষ্ট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৫:১৪
Share:

প্রেমে আগুন ধরাল ‘বিজলি’র বিল। — প্রতীকী ছবি।

অনলাইনে আলাপ হওয়া বান্ধবীর সঙ্গে দেখাসাক্ষাৎ করতে গিয়েছিলেন এক তরুণ। বান্ধবীকেই দায়িত্ব দিয়েছিলেন জায়গা পছন্দ করার। সেই মতো বিলাসবহুল একটি রেস্তরাঁ বেছেও দেন বান্ধবী। সেখানে নানা ধরনের সামুদ্রিক খাবার এবং পানীয় খাওয়ার পর প্রায় ২১ হাজার টাকার বিল ধরানো হয় তাঁদের হাতে। বিল মেটানোর পর ওই তরুণ বান্ধবীর কাছে নিজের বাড়ির বিদ্যুতের বিল মেটানোর আবদার করে বসেন। সম্পর্কে আগুন ধরার জন্য এইটুকুই যথেষ্ট।

Advertisement

আমেরিকার পেনসিলভেনিয়ার বাসিন্দা ওই তরুণী কেন্দ্রা রক্সবেরি জানিয়েছেন তাঁরা নির্দিষ্ট কিছু ‘এগজ়োটিক’ সামুদ্রিক খাবার অর্ডার করেছিলেন। তবে তার সঙ্গী যে এই ধরনের খাবারের মূল্য সম্পর্কে অবহিত নন, তা একেবারেই বুঝতে পারেননি। বিল মেটানোর পর তাঁর সঙ্গী যে বাড়ির বিদ্যুতের বিলের জন্য প্রায় ৩১ হাজার টাকা চেয়ে বসবেন, তা-ও এক প্রকার অকল্পনীয়। তিনি জানিয়েছেন, “রেস্তরাঁ থেকে ফেরার পর আমার ফোনে একটি মেসেজ আসে। সেখানেই আমাকে তাঁর বাড়ির বিদ্যুতের বিলের জন্য ৩১ হাজার টাকা দেওয়ার কথা বলা হয়। তৎক্ষণাৎ আমি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন