Viral Video

বর চাই, প্রেমিকও চাই! প্রেমিকের সঙ্গে বিয়ে করিয়ে দেওয়ার দাবি নিয়ে থানায় হাজির নববধূ

উত্তরপ্রদেশের এক নববধূ আজব দাবি নিয়ে সটান হাজির হয়েছেন থানায়। কান্নাকাটি করে তিনি লুটিয়ে পড়ছেন পুলিশের পায়ের নীচে। তাঁর দাবি একটাই, প্রেমিকের সঙ্গে তাঁর বিয়ে দিতে হবে। শেষমেশ কী করল পুলিশ?

Advertisement

সংবাদ সংস্থা

বান্দা, উত্তরপ্রদেশ শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১১:০৩
Share:

প্রাথমিক তদন্তে পুলিশ দাবি করেছে, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। ছবি: টুইটার

বিয়ের মরসুম শুরু হতেই শিরোনামে চলে আসে একের পর এক আজব খবর। কখনও বর-কনের বনের মাথায় সিঁদুর পরিয়ে দিচ্ছেন, কখনও বিয়ের মণ্ডপ থেকে হবু কনে পালিয়ে যাচ্ছেন তাঁর প্রেমিকের সঙ্গে। সম্প্রতি এমনই এক আজব ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। নববধূ আজব দাবি নিয়ে সটান হাজির হয়েছেন থানায়। কান্নাকাটি করে তিনি লুটিয়ে পড়ছেন পুলিশের পায়ের নীচে। তাঁর দাবি একটাই, প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে হবে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কেঁদে কেঁদে নববধূ বলছেন, ‘‘দুটো বিয়ে করব, দুটো বিয়ে।’’ আসলে নতুন কনে প্রেমিককে বিয়ে করতে চান বটে, তবে তাঁর স্বামীকে তিনি ছাড়তে নারাজ। মহিলার এই দাবি শুনে পুলিশকর্মীরা তাঁকে থানা থেকে বেরিয়ে যেতে বললে বেজায় খেপে যান। পুলিশের সঙ্গে হাতাহাতি করতে শুরু করেন। রাগের মাথায় পুলিশের হাত থেকে মোবাইল ফোন ছিনিয়ে আছাড় মারেন তিনি।

মহিলার স্বামী পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রীর নাম কাজল শর্মা। বিয়ের পর থেকেই প্রেমিকের সঙ্গে প্রেমালাপ চালিয়ে গিয়েছেন। মহিলার স্বামী বলেন, ‘‘ও আমাকে এক দিন বলে, ও প্রেমিককে বিয়ে করতে চায়। একসঙ্গে দু’জনের সঙ্গেই সংসার করতে ইচ্ছুক সে। আমি ওকে বলি, এমনটা সম্ভব নয়। তাই পুলিশের কাছে গিয়ে দাবি জানাচ্ছে সে।’’ প্রাথমিক তদন্তে পুলিশ দাবি করেছে, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন