Porn Star

যৌনদৃশ্যে অভিনয় করতে গিয়ে ফেটে যায় অ্যাপেন্ডিক্স, শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন পর্ন তারকা

শুটিং চলাকলীন এক ভয়াবহ অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছিল। সম্প্রতি সেই বিষয়টি নিয়ে অকপট হলেন পর্ন তারকা অ্যাঞ্জেলা কিনোরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৭:৫২
Share:

বহু দিন ধরেই এই পেশায় রয়েছেন অ্যাঞ্জেলা। প্রতীকী ছবি।

পর্ন তারকাদের কাজের ক্ষেত্রে তেমন শারীরিক এবং মানসিক শ্রম প্রয়োজন পড়ে না, এমন ধারণা অনেকেরই। কিন্তু বিষয়টি যে ততটাও সহজ নয়, সম্প্রতি তা জানালেন ৩৭ বছর বয়সি পর্ন তারকা অ্যাঞ্জেলা কিরান। পর্ন ভিডিয়ো শুটিংয়ের সময় যে ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে, তা ভাবলে গা শিউরে ওঠে।

Advertisement

বহু দিন ধরেই এই পেশায় রয়েছেন অ্যাঞ্জেলা। পর্ন ভিডিয়োর অন্যতম জনপ্রিয় মুখ তিনি। ভালমন্দ নানা ধরনের অভিজ্ঞতার মুখোমুখি তাঁকে হতে হয়েছে। কিন্তু ২০১৩ সালে শুটিং চলাকালীন যে অভিজ্ঞতা তাঁর হয়েছিল, তা কোন দিনও ভুলবেন না তিনি। সেদিন সকাল থেকেই শুটিং চলছিল। চাপ থাকায় কোনও বিরতি দেওয়া হয়নি। টানা এক ঘণ্টা ধরে যৌনদৃশ্যে শুটিং করার সময় হঠাৎই অ্যাঞ্জেলার অ্যাপেন্ডিক্স ফেটে যায়। প্রচণ্ড যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। সেই সময় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অ্যা়ঞ্জেলার অবস্থা দেখে চিকিৎসকরা তড়িঘড়ি অস্ত্রোপচার করে অ্যাপেন্ডিক্স বার করেন।

অ্যাপেন্ডিক্স নিয়ে বেশ কয়েক দিন ধরে ভুগছিলেন অ্যাঞ্জেলা। শুটিংয়ের সময় খুবই সতর্ক থাকতেন সেজন্য। কিন্তু সে দিন অন্তরঙ্গ দৃশ্যের শুটিং হচ্ছিল। সহ অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়েই বিপত্তি ঘটে। অনেকেই অ্যাঞ্জেলার কাছে জানতে চেয়েছিলেন, কী ভাবে এই বিপত্তি ঘটে। সম্প্রতি তাঁর উত্তর দিয়েছেন অ্যাঞ্জেলা। গোটা ঘটনাটির জন্য তিনি সহ অভিনেতার দীর্ঘ পুরুষাঙ্গকেই দায়ী করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন