Priyanka Chopra

প্রিয়ঙ্কা মুম্বইয়ে পা রাখলেন বিশেষ হার গলায় পরে, কার নাম জ্বলজ্বল করছে নেকলেসে?

সাজগোজ ছিমছাম হলেও প্রিয়ঙ্কার গলার হার কিন্তু আলাদা করে নজর কেড়েছে। অভিনেত্রীর হার নিয়ে কেন এত চর্চা শুরু হল?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৭:০৪
Share:

হারে কোন বিশেষ মানুষের নাম খোদাই করেছেন প্রিয়ঙ্কা? ছবি: সংগৃহীত।

দেশে ফিরলেন ‘দেশি গার্ল’। ‘জিও মামি ফিল্ম ফেস্টিভ্যাল’-এ যোগ দিতে মুম্বইয়ে পা রাখলেন প্রিয়ঙ্কা চোপড়া। মাসখানেক আগে বোন পরিণীতি চোপড়ার বিয়েতে দিদি প্রিয়ঙ্কার অনুপস্থিতি আলাদা করে নজরে পড়ছে। দিদি হয়ে বোনের বিয়েতে না আসায় বিতর্কও কম হয়নি। তবে সে বিষয়ে মুখ খোলেননি নায়িকা। এ দিন অবশ্য প্রিয়ঙ্কার সঙ্গে নিক কিংবা মালতী ছিলেন না। বোঝাই যাচ্ছে, আমেরিকা থেকে একাই ফিরেছেন তিনি। শুক্রবার বিমানবন্দরে টিমের সঙ্গে অন্য মেজাজে দেখা গেল তাঁকে।

Advertisement

প্রিয়ঙ্কার ‘এয়ারপোর্ট লুক’ ছিল রীতিমতো তাক লাগানো। পরনে ছিল কালো ক্রপ টপের সঙ্গে ছাইরঙা ফ্লেয়ার। টপের উপরে পরেছিলেন লম্বা ঝুলের কালো জ্যাকেট। খোলা চুল আর হালকা মেকআপে মোহময়ী লাগছিল মিসেস জোনাসকে। ছিমছাম সাজগোজ হলেও প্রিয়ঙ্কার গলার হার কিন্তু আলাদা করে চোখে পড়েছে। মেয়েক সঙ্গে নিয়ে না এলেও মালতী যে তাঁর কাছেই রয়েছে, ওই গলা জুড়ে থাকা হার দেখলেই বোঝা যাবে। হারের নকশায় গোলাপি পাথরে খোদাই করা মালতীর নাম। ইংরেজি অক্ষরে বড় বড় করে লেখা। ক্যামেরার ঝলকানি লেগে সেই হার যেন আরও ঝলমল করে উঠছে।

মেয়ের বয়স সবে দেড়। সবে গুটি গুটি পায়ে হাঁটা শুরু করেছে। সাধারণথ মেয়ে মালতী নিজেদের কাছ ছাড়া করেন না প্রিয়ঙ্কা-নিক। প্রিয়ঙ্কা ব্যস্ত থাকলে নিকের কাছেই থাকে মালতী। কিংবা নিকের কনসার্টে প্রিয়ঙ্কাই সামলান মেয়েকে। তবে মুম্বইয়ে একরত্তি মেয়েকে সঙ্গে আনা সম্ভব হয়নি। মেয়ে রয়েছে বাবার কাছেই। তবে মেয়েকে ছেড়ে এক মূহূর্ত যে কাটে না মায়ের, তা প্রিয়ঙ্কার গলার হারে খোদাই করা নাম তা বলে দিচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন