Viral Video

‘কুল্লার পিৎজ়া’ বানিয়ে জনপ্রিয় হওয়া দম্পতির ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো ফাঁস! অভিযোগ পুলিশে

‘কুল্লার পিৎজ়া’ অর্থাৎ, চায়ের ভাড়ে পিৎজ়া বানিয়ে সমাজমাধ্যমে বেশ পরিচিতি লাভ করেছিলেন শেহেজ় অরোরা ও তাঁর স্ত্রী। তবে নেটমাধ্যমে পরিচিত হওয়ার এমন মাশুল দিতে হবে তাঁদের, এ কথা কল্পনাও করতে পারেননি শেহেজ়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪২
Share:

সমাজমধ্যমে পরিচিত হওয়ার করুণ পরিণতি। ছবি: সংগৃহীত।

জনপ্রিয় হওয়ার মাশুল দিতে হল পাঞ্জাবের দম্পতিকে। ‘কুল্লার পিৎজ়া’ অর্থাৎ, চায়ের ভাড়ে পিৎজ়া বানিয়ে সমাজমাধ্যমে বেশ পরিচিতি লাভ করেছিলেন শেহেজ় অরোরা ও তাঁর স্ত্রী। সম্প্রতি তাঁদের একটি গোপন ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়ে যায়, তা নিয়ে থানায় গিয়ে অভিযোগ দায়ের করিয়েছেন শেহেজ়।

Advertisement

পুলিশকে শেহেজ় জানিয়েছেন, তাঁদের যে ঘনিষ্ঠ মুহূর্তে ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, সেই ভিডিয়োটি আসলে নকল। থানার বাইরে দাড়িয়ে শেহেজ় তার অনুরাগীদের জন্য একটি ভিডিয়ো বানান। ভিডিয়োতে শেহেজ় বলেন, ‘‘কয়েক দিন আগে আমার কাছে একটি ভিডিয়ো আসে, যা দেখে আমি হতবাক হয়ে যাই। আমাদের মুখ ব্যবহার করে একটি অশ্লীল ভিডিয়ো তৈরি করা হয়েছে। আমাকে ফোন করে এক মহিলা হুমকি দেন, ওকে টাকা না দিলে আমাদের ভিডিয়োটি সে সমাজমাধ্যমে ছেড়ে দেবে। আমি টাকা দিতে রাজি না হওয়ায় ও ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে দেয়।’’

সেই ভিডিয়োটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। বিভিন্ন ইউটিউবারও এই ভিডিয়ো নিয়ে তাঁদের কনটেন্ট বানাতে শুরু করে। শেহেজ়ের অভিযোগের ভিত্তিতে সেই মহিলাকে গ্রেফতার করে পুলিশ। তবে এখনও ভোগান্তি কমেনি শেহেজ় ও তাঁর পরিবারের। সদ্য সন্তানের অভিভাবক হয়েছেন শেহেজ় ও তাঁর স্ত্রী। তবে পরিবারে খুশির বদলে শোকের ছায়া। কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে তৈরি করা সেই ভিডিয়োটি এখনও বিভিন্ন ভাবে নেটমাধ্যমে প্রচার করা হচ্ছে। মানসিক ভাবে ভেঙে পড়েছেন শেহেজ় ও তাঁর স্ত্রী। নেটমাধ্যমে পরিচিত হওয়ার এমন মাশুল দিতে হবে তাঁদের, এ কথা কল্পনাও করতে পারেননি তিনি। তাঁর অনুরাগীদের কাছে তিনি হাত জোড় করে তাঁকে সাহায্য করার আর্জি জানিয়েছেন। কী ভাবে এই পরিস্থিতি থেকে বেরোবেন বুঝতেই পারছেন না শেহেজ়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন