Marriage

পাঁচ প্রেমিককে নিজের বিয়েতে ডাকলেন তরুণী, প্রাক্তনদের সামনেই চুমু খেলেন স্বামীকে!

মিথ্যা কথা বলে বৌভাতের অনুষ্ঠানে ডাকলেন পাঁচ প্রাক্তনকে। তাঁদের সামনেই স্বামীর ঠোঁটে ঠোঁট রাখলেন তরুণী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৫:০০
Share:

চিনের বাসিন্দা ওই তরুণী বিয়ের আগে পাঁচ জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। প্রতীকী ছবি।

প্রাক্তনদের উচিত শিক্ষা দিতে চেয়েছিলেন। তাই মিথ্যা কথা বলে নিজের বৌভাতে ডেকে আনলেন প্রত্যেককে। তাঁদের সামনেই স্বামীর ঠোঁটে ঠোঁট রাখলেন তরুণী। সম্প্রতি এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

চিনের বাসিন্দা ওই তরুণী বিয়ের আগে পাঁচ জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি। ওই তরুণীর দাবি, প্রত্যেক বারই পুরুষসঙ্গীরাই তাঁকে ছেড়ে চলে গিয়েছেন। তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়েছিলেন প্রত্যেকেই। সম্পর্কে থেকে বেরিয়ে আসতে বাধ্য করেছিলেন তাঁরা। বার বার একই ঘটনা ঘটনায় প্রেমের প্রতি একটা বীতশ্রদ্ধা চলে এসেছিল। ঠিক করেছিলেন আর কখনও প্রেম করবেন না।

ভরা বিয়েবাড়িতে প্রাক্তন প্রেমিকদের জন্য একটি বিশেষ টেবিলও রাখেন। ছবি: সংগৃহীত

বাড়ির পছন্দ করা পাত্রের গলায় মালা দেন ওই তরুণী। কিন্তু ওই পাঁচ জনকে একটু শিক্ষা দিতে চেয়েছিলেন তিনি। তাই প্রত্যেককে আলাদা আলাদা করে মিথ্যা কথা বলে ডেকে আনেন নিজেরে বৌভাতের অনুষ্ঠানে। ভরা বিয়েবাড়িতে প্রাক্তন প্রেমিকদের জন্য একটি বিশেষ টেবিলও রাখেন। সেখানে বসানো হয় তাঁদের। স্বামীর হাত ধরে এসে নিজেই ওয়াইন পরিবেশন করেন সকলকে। তাঁদের সঙ্গে বসে গল্প করেন। তিনি যে বিয়ের পর কতটা সুখী, তা গল্পের ছলে বুঝিয়ে দেন। এবং পাঁচ জনকেই ধন্যবাদ জানান, তাঁর জীবন থেকে চলে যাওয়ার জন্য। প্রাক্তন প্রেমিকদের সামনেই নতুন বরের ঠোঁটে ঠোঁট রাখেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন