Tinder

ডেটিং অ্যাপে প্রেমিকের অ্যাকাউন্ট খুলে দেন নিজেই, এখন হাত কামড়াচ্ছেন তরুণী

নিজের চেহারা নিয়ে হীনম্মন্যতায় ভুগতেন তরুণ। তাঁর আত্মবিশ্বাস বাড়াতে ডেটিং অ্যাপে অ্যাকাউন্ট খুলে দিয়েছিলেন প্রেমিকা। সেই ‘ভুলের’ মাশুল গুনলেন তরুণী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৪:০৫
Share:

প্রেমিকের ডেটিং অ্যাপের প্রোফাইলটি খুলতেই চোখ ছানাবড়া হয়ে যায় তরুণীর। প্রতীকী ছবি।

অনলাইন ডেটিং অ্যাপে মজার ছলেই প্রেমিকের নামে একটি অ্যাকাউন্ট খুলে দিয়েছিলেন প্রেমিকা। শেষ পর্যন্ত তাঁকেই গোপনে ধোঁকা দিলেন প্রেমিক। সেই মজার মাশুল এই ভাবে গুনতে হবে, তা বোধ হয় স্বপ্নেও ভাবেননি। এখন নিজের হাত কামড়াচ্ছেন প্রেমিকা। সম্প্রতি সমাজমাধ্যমে নিজের চূড়ান্ত বোকামির কথা জানিয়েছেন তিনি।

Advertisement

তরুণী জানিয়েছেন, কয়েক বছর ধরে ওই যুবকের সঙ্গে সম্পর্ক রয়েছেন তিনি। দু’জনের মধ্যে যথেষ্ট ভালবাসাও ছিল। যে কোনও সমস্যায় একে অপরের পাশে থাকতেন তাঁরা। ওই যুবক আত্মবিশ্বাসের অভাবে ভুগতেন। তিনি ভাবতেন, যে তাঁকে দেখতে সুন্দর নয়। বাইরের লোকের সঙ্গে কথাবার্তা বলতেও তিনি সঙ্কোচ বোধ করতেন।

এমন ভাবনা যে ভুল, তা বার বারই বলতেন তরুণী। এই ধারণা ভেঙে দিতেই মূলত অনলাইন ডেটিং অ্যাপে প্রেমিকের একটি প্রোফাইল খুলে দেন। তাঁর আত্মবিশ্বাস বাড়াতে এবং তিনি যথেষ্ট সুদর্শন, সেটা বোঝাতেই এই কাজ করেছিলেন। কয়েক জন মহিলাদের প্রোফাইল থেকে প্রেমিকের কাছে কথা বলার জন্য আবেদনও আসে। বিষয়টিকে সেই সময়ে অত পাত্তা দেননি তিনি।

Advertisement

এই ঘটনার কয়েক মাস পরে প্রেমিকের ডেটিং অ্যাপের প্রোফাইলটি খুলতেই চোখ ছানাবড়া হয়ে যায় তাঁর। মেয়েদের সঙ্গে প্রেমিকের চটুল বার্তালাপ দেখতে পান তিনি। সেই সব কথোপকথন পড়ে বুঝতে পারেন, ইতিমধ্যেই তাঁকে লুকিয়ে কয়েক জনের সঙ্গে দেখাও করতে গিয়েছিলেন প্রেমিক। এ সব দেখে ভেঙে পড়েন তিনি। প্রেমিকের কাছেও কৈফিয়ত চান। প্রথমে অস্বীকার করলেও প্রমাণ থাকায় আর কথা বলার মুখ ছিল না ওই যুবকের। সমাজমাধ্যমে ওই তরুণী লিখেছেন, ‘‘আমি ভাবতেই পারছি না যে, আমার সঙ্গে এমন হতে পারে। এটা আমার প্রাপ্য ছিল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন