Extra Marital Affair

মুখ ঢেকে প্রেমিকের স্কুটি চেপে ঘুরছিলেন স্ত্রী, মোটরবাইকে ধাওয়া করে হাতেনাতে ধরলেন স্বামী

একটি স্কুটিতে করে প্রেমিকের সঙ্গে ঘুরছিলেন সাদা পোশাক পরিহিত এক মহিলা। ওড়না দিয়ে ভাল করে ঢাকা মুখ। চোখে রোদচশমা। অন্য একটি বাইকে চেপে এসে তাঁদের ধরে ফেলেন মহিলার স্বামী ও মেয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

আগরা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩২
Share:

ফিল্মি কায়দায় স্ত্রীর প্রেমিককে পাকড়াও করলেন স্বামী। ছবি- সংগৃহীত

এ যেন অ্যাকশন ছবির দৃশ্য। স্কুটিতে করে পালাচ্ছেন এক যুগল, মেয়েকে বাইকে বসিয়ে পিছনে ধাওয়া করছেন এক বাবা। স্কুটিতে থাকা মহিলা আর কেউ নন, খোদ ধাওয়া করা ব্যক্তির স্ত্রী। শেষ পর্যন্ত সেই যুগলকে ধরেও ফেললেন ওই ব্যক্তি। উত্তরপ্রদেশের আগ্রার কৈলাস মন্দির রোডের ঘটনা।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি স্কুটির পিছনের আসনে বসে রয়েছেন সাদা পোশাক পরা এক মহিলা। ওড়না দিয়ে ভাল করে ঢাকা মুখ। চোখে রোদচশমা। অন্য একটি বাইকে চেপে এসে তাঁদের ধরে ফেলেন মহিলার স্বামী ও মেয়ে।

পুলিশ সূত্রে খবর, বিবাদমান দম্পতির বিয়ে হয়েছিল প্রায় ১০ বছর আগে। দিন দু’য়েক আগে স্থানীয় এক ব্যবসায়ীর সঙ্গে স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারেন ওই ব্যক্তি। ঘটনার দিনও তীব্র বাদানুবাদ হয় তাঁদের। ঝগড়ার পর বাড়ির কাউকে না বলেই বাড়ি থেকে বেরিয়ে যান ওই মহিলা। চিন্তায় পড়ে তাঁকে খুঁজতে বেরোন স্বামী ও মেয়ে।

Advertisement

রাস্তায় খুঁজতে বেরিয়ে কৈলাস মন্দির রোডে এক যুবকের সঙ্গে মুখ ঢেকে ঘুরতে দেখা যায় ওই মহিলাকে। মুখ ঢাকা থাকলেও স্ত্রীকে চিনতে অসুবিধা হয়নি স্বামীর। ধরে ফেলার পর স্ত্রীর প্রেমিককে ওই ব্যক্তি মারধর করেন বলেও অভিযোগ। ভরদুপুরে এই কাণ্ড দেখে হাজির হয় পুলিশ। জরিমানা করেই ছেড়ে দেওয়া হয়েছে তাঁদের। কোনও মামলা দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন