Twin

স্নান থেকে মিলন, সবই করেন একসঙ্গে, এ বার একই পুরুষের সন্তানের মা হতে চান যমজ বোন

বাথরুম থেকে শয়নকক্ষ, একসঙ্গে যান সর্বত্র। একে অন্যকে ছাড়া কোনও কাজই করতে পারেন না। এ বার একই সঙ্গে এক পুরুষের সন্তানের মা হতে চান অস্ট্রেলিয়ার অ্যানা ও লুসি ডিসিনকে নামের দুই যমজ বোন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৪:৩২
Share:

অ্যানা ও লুসি ডিসিনকে দুই যমজ বোন। ছবি: ইনস্টাগ্রাম

শুধু দেখতেই এক নন তাঁরা। পোশাক থেকে প্রেমিক, সব ব্যাপারেই অভিন্ন দুই বোনের পছন্দ। এ বার একই পুরুষসঙ্গীর সন্তানের মা হতে চান তাঁরা। এমনই জানালেন অ্যানা ও লুসি ডিসিনকে নামের দুই যমজ বোন। অস্ট্রেলিয়ার পার্থের বাসিন্দা দুই তরুণী ১১ বছর ধরে একই পুরুষসঙ্গীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। তিন জনের সংসারে এ বার নতুন সদস্য আসুক, এমনই চান তাঁরা।

Advertisement

মাঝেমধ্যে একই পোশাক পরে ইনস্টাগ্রামে ছবি দেন ৩৭ বছর বয়সি দুই বোন। সম্প্রতি সেখানেই তাঁরা নিজেদের ইচ্ছার কথা জানান। তাঁদের প্রেমিক বেন ব্রায়ান পেশায় শল্যচিকিৎসক। দুই বোন চান, একসঙ্গেই প্রেমিক বেনের সন্তানের মা হবেন দু’জনে। এই মর্মে তিন জন একসঙ্গে চেষ্টার ত্রুটি রাখছেন না বলেও জানান তাঁরা। লুসি জানান, খুবই উদ্বেগে রয়েছেন তিনি। তাঁর রোজই মনে হচ্ছে বোন অ্যানা যে কোনও সময়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়বেন। কিন্তু তাঁরা একসঙ্গেই সন্তানের জন্ম দিতে চান। তাই তিনিও মা হওয়ার চেষ্টা চালাচ্ছেন।

দুই বোন চান, একসঙ্গেই প্রেমিক বেনের সন্তানের মা হবেন দু’জনে। ছবি: ইনস্টাগ্রাম

বরাবরই তাঁদের পছন্দ এক রকম। দু’জন একে অপরকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারেন না। দূরে গেলেই উদ্বেগে ভোগেন বলেও দাবি দুই বোনের। অ্যানা জানিয়েছেন, শৌচালয়েও দু’জনে একসঙ্গে যান। স্নানও করেন একসঙ্গে। একে অন্যকে ছাড়া কোনও কাজই করতে পারেন না। এমনকি, ঘনিষ্ঠ মুহূর্তে দু’জনকে একসঙ্গেই সামলাতে হয় প্রেমিক বেনের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন