boxing

Love: প্রাক্তন প্রেমিকার মন ফিরে পেতে পেশাদার বক্সিং রিংয়ে লড়তে নামলেন প্রেমিক, তার পর...

প্রাক্তন প্রেমিকা স্যামি রবিনসনের মন ফিরে পেতে বুধবার রাতেই পেশাদার বক্সার জাস্টিন হজেসের বিরুদ্ধে রিংয়ে নেমেছিলেন জর্ডন সিমি।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ১১:৪৯
Share:

শুধু তোমারই জন্য! ফাইল চিত্র

অস্ট্রেলিয়ার ফ্যাশন জগতে অন্যতম চর্চিত দম্পতি ছিলেন তাঁরা। কিন্তু ২০২২ সালের মে মাসেই ভেঙে যায় জর্ডন সিমি ও স্যামি রবিনসনের সম্পর্ক। সম্পর্ক ভাঙলেও প্রেমিকাকে ভুলতে পারেননি জর্ডন। তাই ফের তাঁর মন জিততে রীতিমতো পেশাদার বক্সিংয়ে নামার সিদ্ধান্ত নিলেন তিনি।

Advertisement

বুধবার রাতেই পেশাদার বক্সার জাস্টিন হজেসের বিরুদ্ধে রিংয়ে নেমেছিলেন জর্ডন। কিন্তু লড়াইতে নেমেও খুব একটা সুবিধা করতে পারেননি জর্ডন। হজেসের বিরুদ্ধে রীতিমতো পর্যুদস্ত হতে হয়েছে তাঁকে। তবে রিংয়ের লড়াইতে হারলেও রিংয়ের বাইরে কিন্তু বেশ কাজ হয়েছে তাঁর প্রচেষ্টায়। প্রাক্তন প্রেমিকের লড়াই দেখতে হাজির হয়েছিলেন ইনস্টাগ্রাম তারকা স্যামি।

জর্ডন সিমি ও স্যামি রবিনসন ছবি: সংগৃহীত

কিন্তু হঠাৎ বক্সিং কেন? জর্ডন জানিয়েছেন, বক্সিং রিংয়ে নামার আগে বেশ কিছু দিন অনুশীলন করতে হয়েছে তাঁকে। আর নিজেকে তৈরি করতে গিয়ে পুরোপুরি বদলে ফেলতে হয়েছে নিজের জীবনশৈলী। এই লড়াই তাঁর জীবনের সবচেয়ে কঠিন লড়াই ছিল বলেও জানিয়েছেন তিনি। তবে শুধু জর্ডন নয়, লড়াইটা কিন্তু কঠিন ছিল প্রতিপক্ষ হজেসের জন্যেও। রিংয়ে নামার আগে প্রয়াত হন হজেসের দিদা। শোকে প্রাথমিক ভাবে লড়াই থেকে নাম প্রত্যাহার করার কথা ভেবেছিলেন হজেস, কিন্তু জর্ডনের লড়াইকে সম্মান জানাতেই রিংয়ে নামেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন