Extra marital Affair

Extra-Marital Affair: হাতখরচ চালাতে যৌনপেশায় সঙ্গিনী, নিজে যৌনরোগে আক্রান্ত হওয়ার পর জানতে পারলেন যুবক

৪৭ বছরের এক ব্যক্তির দাবি, সঙ্গিনী অন্য পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে গিয়ে গোনোরিয়ায় আক্রান্ত, সেখান থেকে রোগ ছড়িয়েছে তাঁর দেহেও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৮:১৬
Share:

কেঁচো খুঁড়তে কেউটে! ছবি: সংগৃহীত

সঙ্গীর থেকে অনেক কথাই গোপন করেন অনেকে। কেউ কেউ জড়িয়ে পড়েন অন্য সম্পর্কেও। কিন্তু সেই কথা ফাঁস হতেই বিপর্যস্ত হয় সম্পর্ক। তেমনই ঘটনা ঘটল নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তির জীবনে। ঘটনাটি তিনি নিজেই জানিয়েছেন একটি সংবাদ সংস্থাকে।

Advertisement

৪৭ বছর বয়সি সেই ব্যক্তি জানিয়েছেন, তাঁর সঙ্গিনীর বয়স ৩৯ বছর। দীর্ঘদিন ধরেই সুখী দাম্পত্য ছিল তাঁদের। কিন্তু সম্প্রতি সেই সম্পর্কে নানা কারণে টানাপড়েন তৈরি হয়। এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। একাই চিকিৎসাকেন্দ্রে যান তিনি। পরীক্ষা করে জানা যায়, গনোরিয়াতে আক্রান্ত হয়েছেন। পরীক্ষার ফলাফল শুনে তো আকাশ থেকে পড়ার জোগাড় ওই ব্যক্তির। কারণ সঙ্গিনী ছাড়া কারও সঙ্গেই শারীরিক সম্পর্ক নেই তাঁর।

এর পরেও অবশ্য মহিলার প্রতি সন্দেহ জন্মায়নি ওই যুবকের। গোটা ঘটনা সঙ্গিনীকে খুলেও বলেন। মহিলা তাঁকে জানান, হয়তো অন্য কোনও ভাবে রোগাক্রান্ত হয়েছেন তিনি। কিন্তু হঠাৎ ওই ব্যক্তি খেয়াল করেন যে, তাঁকে চিকিৎসকরা যে ওষুধ দিচ্ছেন, মাস খানেক আগে থেকেই তা খাচ্ছেন তাঁর সঙ্গিনী। সন্দেহ সিদ্ধান্তে পরিণত হয় সঙ্গিনীর মোবাইল পরিক্ষা করার পর। যুবক দেখতে পান, ওই মহিলার ফোনে একাধিক পুরুষের ঠিকানা ও সময় হিসাব করে টাকার পরিমাণ লেখা বার্তা আসে।

Advertisement

তবে এত কিছুর পরেও ওই ব্যক্তি জানিয়েছেন, এই ভালবাসার বন্ধন তিনি ভাঙতে পারছেন না। ওই মহিলাকে এখনও ভালবাসেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন