Relationship

Bizarre Incident: প্রেমিকার দু’ লক্ষ টাকার ব্যাগে প্রস্রাব প্রেমিকের! আদালতের নির্দেশে দিতে হল ক্ষতিপূরণ

ঝগড়া চলাকালীন প্রেমিকার লক্ষাধিক টাকার ব্যাগে প্রস্রাব প্রেমিকের। প্রেমিকার অভিযোগে ভিত্তিতে দিতে হল জরিমানাও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৪:০০
Share:

শৌচালয় থাকতে প্রস্রাব করার জন্য প্রেমিকার অমন দামি ব্যাগই কেন বেছে নিলেন? ছবি- প্রতীকী

প্রেমিকার ব্যাগে প্রস্রাব করে দেওয়ার ‘অপরাধে’ দক্ষিণ কোরিয়ার এক ব্যক্তিকে জরিমানা দেওয়ার নির্দেশ দিল আদালত। প্রেমিকার অভিযোগের ভিত্তিতেই এই রায় দেয় আদালত। বাজারচলতি কোনও সাধারণ মানের নয়, ব্যাগটি ছিল ফরাসি ফ্যাশন সংস্থা ‘লুই ভিতোঁ’-র। ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় দু’লক্ষ টাকা। এমন মহার্ঘ ব্যাগ নষ্ট করে দিলে কার আর মাথার ঠিক থাকে। প্রশ্ন ওঠে, শৌচালয় থাকতে প্রস্রাব করার জন্য প্রেমিকার অমন দামি ব্যাগই কেন বেছে নিলেন?

Advertisement

বেশ কয়েক মাস আগে, প্রেমিকার সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি গিয়েছিলেন অভিযুক্ত প্রেমিক। সেখানেই কোনও কারণে বাদানুবাদে জড়িয়ে পড়েন। প্রবল তর্কাতর্কির মধ্যে প্রেমিকার আলমারি খুলে ব্যাগটি বার করে প্রস্রাব করেন তিনি। এই ঘটনায় ব্যাগের মালকিন প্রাথমিক ভাবে ভেঙে পড়লেও, পরে থানায় গিয়ে ওই ব্যক্তির নামে অভিযোগ দায়ের করেন। এবং সম্পর্কেও ইতি টানেন সেখানে। মামলাটি আদালত পর্যন্ত গড়ায়। পুলিশি জেরায় ওই ব্যক্তি অবশ্য দাবি করেছেন, যে তিনি প্রস্রাব করার ভান করেছিলেন। প্রস্রাব করেননি। অবশ্য ফরেন্সিক পরীক্ষায় ব্যাগটি থেকে প্রস্রাবের নমুনা মিলেছে। সব তথ্য-প্রমাণ দেখে আদালত ওই ব্যক্তিকে জরিমানা বাবদ ৯৯ হাজার টাকা দিতে বলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন