Bizarre

ডেটিং সাইটে কম বয়স লিখেছিলেন বৃদ্ধা, সামনে থেকে দেখতেই চম্পট দিলেন অর্ধেক বয়সি প্রেমিক

বয়স ৬০। কিন্তু ডেটিং সাইটে বয়সের জায়গায় বসিয়ে দিয়েছিলেন ৩৯। তাতেই প্রেমের প্রস্তাব পান কমবয়সি পুরুষদের কাছ থেকে। শেষ পর্যন্ত কী হল এই প্রেমের পরিণতি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ২০:৩৮
Share:

অ্যালেক্স তাঁর জীবনের প্রথম পুরুষ নন। প্রতীকী ছবি।

ডেটিং অ্যাপে ভুল করে কম বয়স লিখেছিলেন ৬০ বছর বয়সি ডায়না। আর সঙ্গী হিসাবে পান ৩০ বছরের ছোট প্রেমিক অ্যালেক্সকে। ডায়ানা অবিবাহিত। তবে অ্যালেক্স তাঁর জীবনের প্রথম পুরুষ নন। এর আগেও অনেক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু কোনও সম্পর্কই টেকেনি। ডায়ানা সব সময়েই সংসার পাততে চেয়েছিলেন। কিন্তু সম্পর্কের বয়স কয়েক মাস হলেই কেমন যেন তিক্ততা চলে আসত। তার পরেই শুরু হতো মনোমালিন্য। ঝগড়াঝাঁটি। মন কষাকষি। শেষ পর্যন্ত সম্পর্কের পরিণতি হতো বিচ্ছেদ।

Advertisement

৬০ বছর বয়স হলেও ডায়ানাকে দেখে তা বোঝার উপায় নেই। তিনি এখনও কম বয়সের মতো লাস্যময়ী। ডেটিং সাইটে ডায়না নিজের যে ছবিগুলি দিয়েছিলেন, তা দেখে সত্যিই বোঝা অসম্ভব যে তাঁর বয়স ৬০-এর ঘরে। স্বাভাবিক ভাবে অ্যালেক্সও তা বুঝতে পারেননি। তা ছাড়া ডায়নার বয়সের জায়গায় লেখা ছিল ৩৯। ডায়নার ছবি দেখেই পছন্দ হয়ে যায় অ্যালেক্সের। সঙ্গে সঙ্গে তাঁর ভাল লাগার কথা জানান ডায়নাকে। এমন কমবয়সি এক জনের কাছ থেকে প্রেম প্রস্তাব পেয়ে প্রথমে একটু অবাক হয়েছিলেন। পরে অবশ্য ধাতস্ত হয়ে খুশি মনেই কথা শুরু করেন অ্যালেক্সের সঙ্গে। কিছু দিন বার্তালাপ বেশ ভালোই চলতে থাকে। ফোনেও কথা হয়। এর পর অ্যালেক্স দেখা করতে চান ডায়নার সঙ্গে। ডায়নাকে সামনে থেকে দেখে অবাক হয়ে যান অ্যালেক্স। ডায়নার আসল বয়স জানতে চান। ডায়না নিজের সঠিক বয়স জানান। সেটা শুনেই প্রায় আঁতকে ওঠেন অ্যালেক্স। পরে অবশ্য দু’জনে মিলে গল্পগুজবও করেন। তবে সে দিন বাড়ি ফিরে আসার পর থেকে ডায়না আর অ্যালেক্সের সঙ্গে যোগাযোগ করে উঠতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন