Deepika Padukone

Ranveer Singh & Deepika Padukone: রণবীরের সঙ্গে কেমন সম্পর্ক দীপিকার? একসঙ্গে কী করার স্বপ্ন দেখেন তারকা-যুগল

এ যুগে স্বামী-স্ত্রীর সম্পর্কে অনেকটা বদল এসেছে। এখন দম্পতি হন একে-অপরের বন্ধুও। সে কথাই কি মনে করালেন রণবীর-দীপিকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৫:৩৬
Share:

রকমারি অভিজ্ঞতায় ভরে গিয়েছে দীপিকা আর রণবীরের ভ্রমণ। ইনস্টাগ্রাম।

একসঙ্গে স্বামী-স্ত্রী কী ভাবে সময় কাটাবেন? শুধুই কি সংসার নিয়ে আলোচনা করে? আরও তো কত কী করার আছে। মনে করালেন রণবীর আর দীপিকা।

Advertisement

গত ৬ জুলাই রণবীরের জন্মদিন ছিল। ৩৭-এ পা দিয়েছেন অভিনেতা। দিনটি উদ্‌যাপন করতে বেড়াতে গিয়েছেন তারকা যুগল। আমেরিকায় ছুটি কাটানোর নানা ছবি আর ভিডিয়োতে ভরে গিয়েছে দীপিকার নেটমাধ্যমের পাতা।

নিজেদের ভ্রমণের ছবি দিয়ে দীপিকা যে কথা লিখেছেন, সেটিই নজর কাড়ার মতো। রণবীরের উদ্দেশে তাঁর বক্তব্য, ‘আমাদের জীবন যেন চিরকাল ভরে থাকে এমন রকমারি অভিজ্ঞতা ও রোমাঞ্চে।’

Advertisement

ছবিতে তারকা-দম্পতিকে কখনও দেখা যাচ্ছে একসঙ্গে সাইকেল চালাতে। কখনও বা তাঁরা পাহাড়ের গায়ে জলাশয়ের ধারে সময় কাটাচ্ছেন। একটি ভিডিয়োয় আবার রণবীরকে সেই জলে ঝাঁপ দিতে দেখা যায়। দাম্পত্য মানেই একঘেয়েমি নয়। একসঙ্গে আনন্দ করার আলাদা আলাদা ব্যাখ্যা রয়েছে এক-এক জন দম্পতির কাছে। বিয়ের চার বছর পরও অনেক নতুন অভিজ্ঞার সাক্ষী হচ্ছেন তাঁরা দু’জন, এমনই যেন বার্তা দিলেন দীপিকা আর রণবীর।

২০১৮ সালে ইটালিতে গাঁটছড়া বাঁধেন রণবীর-দীপিকা। দু’জনেই ব্যস্ত থাকেন নানা ধরনের ছবিতে। তাঁদের ছবি বাছাই দেখেও অনেকে মন্তব্য করেন যে, গতানুগতিক সিদ্ধান্তে বিশ্বাস করেন না এই যুগল। একে অপরের সঙ্গে সময় কাটানোও যেন তেমনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন