Extra marital Affair

Cheating: প্রেমিকের উদ্দীপনা কম, তাই তাঁর সম্মতিতে নিত্যনতুন পরকীয়ায় জড়ান, স্বীকারোক্তি মহিলার

সম্প্রতি ক্রোয়েশিয়ার এক মহিলা জানালেন, তিনি নিজের সম্পর্ক ভাঙতে চান না। কিন্তু বৈচিত্র চান জীবনে। তাই ছুটির দিনে পরকীয়া করেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ১৭:৫৫
Share:

সম্পর্কের নয়া সমীকরণ? ছবি: সংগৃহীত

যে কোনও সম্পর্কেরই নিজস্ব একটি সমীকরণ থাকে। কখনও তা সরলরৈখিক, কখনও আবার তার রূপ অত্যন্ত জটিল। সম্প্রতি ক্রোয়েশিয়ার এক মহিলা জানালেন, তিনি নিজের সম্পর্ক ভাঙতে চান না, কিন্তু বৈচিত্র চান জীবনে, তাই ছুটির দিনে পরকীয়া করেন তিনি।

Advertisement

সিয়ান নামক ওই মহিলা জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে একই সম্পর্কে রয়েছেন তিনি। ফলে নিজের প্রেমিকের প্রতি মাঝেমধ্যেই একঘেয়েমি এসে যায় তাঁর। তা ছাড়া তাঁর প্রেমিকের উদ্দীপনা তাঁর তুলনায় অনেকটাই কম বলেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন সিয়ান। বিশেষ করে অগস্ট মাস এলেই নাকি তাঁর মন উচাটন হয়ে ওঠে, দাবি ২৯ বছর বয়সি সিয়ানের।

সিয়ান অবশ্য দাবি করেছেন, বিষয়টি ঘটে তাঁর প্রেমিকের সম্মতির ভিত্তিতেই। প্রেমিককেও নাকি তিনি সাফ জানিয়েছেন, চাইলে তিনিও ছুটির দিনে যে কারও সঙ্গে ঘনিষ্ঠ হতে পারেন। পাশাপাশি অন্য মানুষের সঙ্গে সময় কাটালেও তিনি নিজের প্রেমিককে অত্যন্ত ভালবাসেন এবং অন্য কারও সঙ্গে দীর্ঘমেয়াদি সম্পর্ক জড়াতে চান না বলেও জানিয়েছেন সিয়ান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন