Weired Incident

ছবি তোলার আগেই খাবার প্রেমিকের উদরে, রেস্তরাঁর বিল দিতে অস্বীকার প্রেমিকার

খাবারের ছবি তোলার আগে প্রেমিক ঝাঁপিয়ে পড়ে খাবার খেয়ে নিয়েছেন। ‘শাস্তি’ দিতে প্রেমিকের খাবারের বিল দিতে অস্বীকার প্রেমিকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৩:৩৭
Share:

খাবারের ছবি তোলার আগেই খাবার খেয়ে নেওয়ায় প্রেমিককে ‘শাস্তি’ প্রেমিকার। প্রতীকী ছবি।

রেস্তরাঁয় গিয়ে খাবার মুখে তোলার আগে অতি দ্রুততার সঙ্গে টেবিলে সাজানো বাহারি খাবারের ছবি ক্যামেরাবন্দি করেন অনেকেই। তার পর সেই ছবি যত্ন নিয়ে সম্পাদনা করে সামাজিক মাধ্যমে ভাগ করে নেওয়া হয়। এটাই সাম্প্রতিক চল। সেটাই করতে চেয়েছিলেন দিল্লির এক তরুণী। কিন্তু ছবি তোলার আগেই সঙ্গী খাবার খেয়ে ফেলেন। ছবি তুলতে না পারার রাগে-দুঃখে প্রেমিকের খাবারের দাম মেটাতে অস্বীকার করেন ওই তরুণী। টুইটারে নিজেই সে কথা জানান ওই তরুণী।

Advertisement

ওই তরুণী এমনিতে খাদ্যরসিক। প্রতি সপ্তাহে ছুটির দিনে সঙ্গীকে নিয়ে রেস্তরাঁয় খেতে যান। নতুন নতুন রেস্তরাঁয় খাবার চেখে দেখতে ভালবাসেন তিনি। তার চেয়েও বেশি ভালবাসেন খাবারের ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করতে। সেটা আবার পছন্দ নয় প্রেমিকের। কিন্তু প্রেমিকা রেগে যেতে পারেন ভেবে, কিছু বলতে পারেন না তিনি। এ দিনও টেবিলে খাবার আসতেই ওই তরুণী খাবারের ছবি তুলতে শুরু করেন। ওই যুবকের পেটে তখন ছুঁচোয় ডন মারছে। কিছু ক্ষণ অপেক্ষা করার পর তিনি আর থাকতে না পেরে পাস্তার প্লেটটা টেনে খেতে শুরু করেন। তাতেই রেগে যান প্রেমিকা। কারণ শুধু পাস্তার ছবিটা তোলাই বাকি ছিল তখন।

ঘুরিয়ে-ফিরিয়ে দু’জনেই রেস্তরাঁর বিল মেটাতেন। এ সপ্তাহে এক জন দিলে পরের সপ্তাহে অন্য জন। এ দিন বিল মেটানোর কথা ছিল তরুণীর। কিন্তু ছবি তুলতে না পেরে টাকা দিতে অস্বীকার করেন তিনি। পরে অবশ্য পরিস্থিতি সামাল দিতে ওই যুবকই বিল দিয়ে দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন