Marraige

Marriage: রাস্তা দিয়ে দৌড়ে পালাচ্ছেন বর, ধাওয়া করে ধরলেন কনে, পুলিশের উদ্যোগে মালাবদল যুগলের

বিয়ে ঠিক হয়ে যাওয়ার পরেও তারিখ পিছিয়ে দিচ্ছিলেন হবু বর। তাই রাস্তায় তাঁকে দেখতে পেয়েই ধাওয়া করলেন তরুণী। পুলিশের উদ্যোগে বিয়ে হল তাঁদের।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৩:৩১
Share:

বরকে ধাওয়া কনের! ছবি- সংগৃহীত

রাস্তা দিয়ে রুদ্ধশ্বাসে ছুটছেন এক তরুণ। বিয়ের পোশাকে তাঁকে ধাওয়া করছেন এক তরুণী ও তাঁর বাড়ির লোক। শেষ পর্যন্ত পালাতে পারলেন না যুবক। ধরা পড়ে গেলেন। ধরা পড়তেই চিৎকার করতে শুরু করলেন যুবতী। দাবি, ওই যুবকের তাঁকে বিয়ে করতে হবে। বিহারের নওদার ভগৎ সিংহ চকের এমনই একটি ভিডিয়ো ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

Advertisement

তরুণী ও তাঁর পরিবারের দাবি, তাঁদের বাড়ি মাহুলি নামের একটি গ্রামে। মাস তিনেক আগে মেখর গ্রামের ওই যুবকের সঙ্গে তরুণীর বিয়ে ঠিক হয়। যুবকের পরিবারকে পণ হিসাবে নগদ ৫০ হাজার টাকা ও একটি মোটরবাইক দেয় তরুণীর পরিবারের। তাঁদের অভিযোগ, পণ নেওয়ার পরই বিয়ের তারিখ পিছিয়ে দিতে থাকেন ওই যুবক। তাই রাস্তায় যুবককে দেখতে পেয়েই ধাওয়া করেন তরুণী।

গোটা ঘটনায় ভিড় জমে যায় রাস্তার উপর। চলে আসে পুলিশও। শেষ পর্যন্ত দুই পক্ষকে নিয়ে যাওয়া হয় স্থানীয় মহিলা থানায়। যুবক রাজি হন বিয়েতে। পুলিশের উদ্যোগে থানার পাশেই এক মন্দিরে বিয়ে করেন যুগল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন