Samsung

আজ থেকে ভারতের বাজারে মিলবে গ্যালাক্সি এস ৮ এবং এস ৮ প্লাস

ভারতে বুধবার থেকে মিলবে স্যামসাং গ্যালাক্সি-র এস ৮ এবং এস ৮ প্লাস। লঞ্চ হওয়ার ২০ দিন পর এ বার ভারতে এল গ্যালাক্সির সর্ব শেষ সংস্করণ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৭ ১৭:১১
Share:

স্যামসাঙের সর্ব শেষ সংস্করণ

ভারতে বুধবার থেকে মিলবে স্যামসাং গ্যালাক্সি-র এস ৮ এবং এস ৮ প্লাস। বিশ্বে লঞ্চ হওয়ার ২০ দিন পর এ বার ভারতে এল গ্যালাক্সির সর্ব শেষ সংস্করণ। এই মুহূর্তে ফ্লিপকার্ট এবং স্যামসাঙের নিজস্ব স্টোরে পাওয়া যাবে এই দু’টি মডেল, বলে সংবাদ সংস্থা সূত্রে খবর।

Advertisement

আরও পড়ুন- এ বার হোয়াটসঅ্যাপে ফোন নম্বর ‘পরিবর্তন’ করা যাবে!

মার্চে গ্যালাক্সির এই দু’টি মডেল লঞ্চ হওয়ার সময় ইনফিনিটি ডিসপ্লে ফিচারকে শিরোনাম করেছিল স্যামসাং। এস ৮-এর ৫.৮ ইঞ্চি এবং এস ৮ প্লাসের ৬.২ ইঞ্চি ডিসপ্লে থাকছে।

Advertisement

এ ছাড়া ৮ মেগা পিক্সেল ক্যামেরা এবং ডুয়েল পিক্সেল সেন্সর-সহ ১২ মেগা পিক্সেল রিয়ার ক্যামেরা থাকছে। নিরাপত্তায় কথাও বিশেষ ভাবে ভাবা হয়েছে। এই স্মার্টফোনের অন্যতম ফিচার— আইরিস স্ক্যান অর্থাত্ আপনার চোখের মণি হবে এই ফোনের পাসওয়ার্ড। এর সঙ্গে ফেস স্ক্যান, ফিঙ্গার স্ক্যান, প্যাটার্ন, পাসওয়ার্ড এবং পিনের মতো আরও সিকিউরিটি অপশন থাকছে।

ভারতের বাজারে গ্যালাক্সি এস ৮ এবং এস ৮ প্লাস এই দু’টি ফোন ৫৭,৯০০ টাকা এবং ৬৪,৯০০ টাকায় পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন