Sara Ali Khan

Sara Ali Khan: বেড়াতে গিয়ে কড়াকড়ি নেই খাওয়াদাওয়ায়! নিয়ম ভেঙে কী কী খাচ্ছেন সারা আলি খান

মুম্বই ছেড়ে এখন নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন সারা। ফলে ডায়েট একদম বাদ। অভিনেত্রীর খাবারের তালিকায় কী কী রয়েছে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১৭:০০
Share:

বেড়াতে গিয়ে কোন কোন খাবারে মজেছেন সারা আলি খান? ছবি-সংগৃহীত

সদ্য পেরিয়েছে জন্মদিন। সারা আলি খান তাঁর এ বছরের জন্মদিন উদ্‌যাপন করলেন নিউ ইয়র্কে। বন্ধুদের সঙ্গে কেক কেটে, মোমবাতিতে ফুঁ দিয়ে ২৭-এ পড়লেন অভিনেত্রী। বেশ কয়েক দিন ধরেই সারা নিউ ইয়র্কে রয়েছেন। নিজেকে সময় দিচ্ছেন। ঘুরে বেড়াচ্ছেন। সময় সুযোগ মতো সে সব ছবি নেটমাধ্যমেও দিচ্ছেন। লাইট, ক্যামেরা, অ্যাকশন-থেকে আপাতত দূরে তিনি।

Advertisement

সারার ফিটনেস নিয়ে আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। বলিপাড়ার অন্যতম ফিট অভিনেত্রী তিনি। কিন্তু ঘুরতে এসে কড়া ডায়েট মানছেন না একেবারেই। বরং ওজন বেড়ে যাওয়ার সারা বছর যে খাবারগুলি থেকে দূরে থাকেন, লম্বা ছুটিতে স্বাদ নিচ্ছেন সেগুলির-ই। সারা এমনিতে খাদ্যরসিক। খাবারের প্রতি তাঁর যে আলাদা একটা ভালবাসা আছে, বিভিন্ন সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন সারা।

বেড়াতে গিয়ে কোন কোন খাবারে মজেছেন সারা আলি খান?

Advertisement

ক্যারামালাইজড বানানা

এটি মূলত ডেজার্ট-এর পর্যায়ে পড়ে। শেষপাতের খাবার। ভিন্ন স্বাদের আইসক্রিম দিয়ে তৈরি এই খাবারে মজেছেন সইফ-কন্যা।

পিৎজা

সারা আলি খানের কাছে যদি জানতে চাওয়া হয় তার প্রিয় খাবার কী, সারা এক বাক্যে উত্তর দেবেন— পিৎজা। পৃথিবীর যে প্রান্তেই যান না কেন, পিৎজা তাঁর চাই-ই।

চিজ কেক

বছর দুয়েক আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আবুধাবি গিয়েছিলেন সারা। সেখানকার চিজ কেক মনে ধরেছিল তাঁর। তার পর থেকে যেখানে যান না কেন, চিজ কেকের স্বাদ না নিয়ে দেশে ফেরেন না সারা।

কবাব

পিৎজার মতো সারা ভালবাসেন কবাব খেতেও। যেখানে ঘুরতে গিয়েছেন, সেখানকার কবাব চেখে দেখেছেন। মুম্বইয়ে থাকলেও মাঝেমাঝেই তিনি বেরিয়ে পড়েন কবাব খেতে। তাঁর ইনস্টাগ্রামে চোখ বোলালে চোখে পড়বে তেমন কিছু ছবিও।

লাইট, ক্যামেরা, অ্যাকশন-থেকে আপাতত দূরে তিনি।  ছবি-সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন