Sonam Kapoor

বায়ুর জন্মের পর সবে কেটেছে ৬০ দিন, তার মধ্যেই মা সোনম পা রাখলেন জিমে!

কিছু দিন আগে আয়নার সামনে দাঁড়িয়ে ছবি দিয়েছিলেন সোনম কপূর। সঙ্গে লেখেছিলেন, ‘‘এ বার তো ওজন ঝরাতে হবে, স্লিম ফিট হয়ে ফিরতে হবে কাজে।’’ যেমন ভাবনা, তেমন কাজ!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৯:২৬
Share:

ছেলে বায়ুর জন্মের পর মাত্র ৬০ দিনের মাথায় জিমে গিয়ে শরীরচর্চা শুরু করে দিলেন সোনম। ছবি: ইনস্টাগ্রাম

অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় ওজন বেড়েছে বহু গুণ। সন্তান প্রসবের পরেও কমেনি চেহারা। অন্তঃসত্ত্বাকালীন যে সব পোশাক কিনেছিলেন, তা-ই পরতে হচ্ছে সোনমকে। কিছু দিন আগে আয়নার সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন সোনম। সমাজমাধ্যমে সে ছবি পোস্টও করেছেন। প্রসবের পরের চেহারা দেখা যাচ্ছে তাতে। সঙ্গে অভিনেত্রী লেখেছিলেন, ‘‘এ বার তো ওজন ঝরাতে হবে, স্লিম ফিট হয়ে ফিরতে হবে কাজে।’’

Advertisement

এর পরেই জিমে গিয়ে ট্রেনারের পরামর্শে শরীরচর্চা শুরু করে দিলেন সোনম। ছেলে বায়ুর জন্মের পর মাত্র ৬০ দিনের মাথায় ব্যায়াম করতে দেখা গেল সোনমকে। শরীরচর্চার ভিডিয়ো নিজেই ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তিনি। লিখেছেন, ‘‘এ বার শুরু করা যাক...।’’ সেখানে দেখা যাচ্ছে, জিমে এসে শরীরচর্চা করতে কিছুটা হলেও বেগ পেতে হচ্ছে তাঁকে। শরীরচর্চার সঙ্গে শেয়ার করেছেন তাঁর মাতৃত্বকালীন রুটিনও। সোনমের কথায়, খুদেকে দেখা, ওকে খাওয়ানো, নিজে খাওয়া, আবার ওকে খাওয়ানো, ঘুমোনো, এটাই তাঁর এখনকার রুটিন। পুরনো চেহারায় ফিরতে অনেক পরিশ্রম করতে হবে, বক্তব্য সোনমের।

পুষ্টিবিদ রাধিকা কার্লের জন্যই তিনি এত তাড়াতাড়ি জিমে ফিরতে পেরেছেন বলে জানিয়েছেন সোনম। তাঁকে ধন্যবাদ জানাতেও ভোলেননি অভিনেত্রী। সঙ্গে জানিয়েছেন, এই সময় আনন্দ তাঁর জন্য বিশেষ পানীয় তৈরি করে দিয়েছেন, যাতে তিনি ভিতর থেকে আর্দ্র থাকতে পারেন।

Advertisement

সোনমের এই পোস্টের নীচে স্বামী আনন্দ আহুজা লিখেছেন, ‘‘ভীষণই সুন্দর, গোটা ভিডিয়োটিতে তোমাকে বেশ হাসিখুশি দেখিয়েছে।’’ বোন রিয়া লিখেছেন, ‘‘হ্যাঁ, তুমি পারবে।’’

সম্প্রতি কাজের ফাঁকে ছেলেকে স্তন্যপান করানোর ভিডিয়ো পোস্ট করেছিলেন সোনম। লিখেছিলেন, ‘‘আমার টিমের সঙ্গে আসল জগতে ফিরলাম। সেজেগুজে, এত মানুষের সঙ্গে দেখা করে, নিজের কাজের ক্ষেত্রে ফিরে ভাল লাগছে। মুম্বইয়ের সব ক্ষত সঙ্গে নিয়েই তোমাকে ভালবাসি। তুমি ম্যাজিক।’’

রমণীরা চাইলে সবটা পারে। আবারও প্রমাণ করলেন সোনাম। ছেলেকে সামলে কাজেও মন দিয়েছেন সোনম। তারই ফাঁকে নিজের জন্যেও ঠিক সময় বার করে নিয়েছেন অভিনেত্রী। সব দিক সামলাতে গিয়ে নিজের দিকে অবহেলা করলে চলবে না! এমনই বার্তা দিলেন সোনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন