Subway

Subway Offers: ট্যাটু করালেই বিনামূল্যে মিলবে সাবওয়ের স্যান্ডউইচ! ভাবছেন, কী ভাবে?

সাবওয়ের স্যান্ডউইচ ভালবাসেন? এ বার বিনামূল্যে পেতে পারেন সেই স্বাদ!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১১:৫২
Share:

সাবওয়ে নিয়ে এল দারুণ অফার।

ইদানীং রেস্তরাঁগুলিতে অফারের অন্ত নেই। কোন রেস্তরাঁর অফারটি বেশি লোভনীয় তা বুঝে ওঠাই দায়। বাজারে প্রতিযোগীতার দৌড়ে টিকে থাকতে রেস্তরাঁগুলি নানাবিধ অফার দিয়ে একে অপরকে টেক্কা দিচ্ছে।

Advertisement

এ বার ‘সাবওয়ে’ তার গ্রাহকদের জন্য নিয়ে এল এক দারুণ অফার। তবে এই অফারটি পেতে গেলে একটি শর্ত রয়েছে। আমেরিকার বিখ্যাত ‘স্ট্রিট ফুড চেন’ সাবওয়ের তরফে জানানো হয়েছে, সংস্থার পক্ষ থেকে সেই গ্রাহককে সারা জীবন বিনামূল্যে স্যান্ডউইচ দেওয়া হবে যদি তিনি নিজের পায়ে একটি সাবওয়ের লোগোর ট্যাটু করাতে রাজি হন। ট্যাটুটির দৈর্ঘ্য ও প্রস্থ দুই-ই হতে হবে ১২ ইঞ্চি।

২৭ জুলাই লাস ভেগাসের ‘ব্যাড অ্যাপেল ট্যাটু’ নামক স্থানে বেলা ১১ টার সময় সংস্থার পক্ষ থেকে একটি পার্টির আয়োজন করা হবে, সেখানেই যাঁরা ট্যাটু করতে রাজি তাঁদের মধ্যে ন’জনকে নির্বাচন করা হবে। তবে গ্রাহকরা কোথায় ট্যাটু করাবেন সেই সিদ্ধান্ত তাঁরা নিজেরাও নিতে পারেন।

Advertisement

সাবওয়ে জানিয়েছে, গ্রাহক যদি চান তাঁরা ২’’/২’’-এর ট্যাটু কব্জি, বাইসেপ কিংবা পায়ের পাতায়ও করাতে পারেন। সে ক্ষেত্রে তাঁরা সারা মাস স্যান্ডউইচ বিনামূল্যে খেতে পারবেন। তবে সারা জীবন বিনামূল্যে সাবওয়ের স্যান্ডউইচ খেতে চাইলে করাতে হবে ১২’’/১২’’-এর ট্যাটু। যিনি এই ট্যাটু করাবেন তিনি বিনামূল্যে স্যান্ডউইচ ছাড়াও প্রতি বছর ৫০,০০০ ডলারের (ভারতীয় মুদ্রায় প্রায় ৪০ লক্ষ টাকা) গিফট কার্ড পাবেন। তবে ২১ বছরের বেশি বয়সের গ্রাহকদের জন্যই অফারটির প্রযোজ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন