Love Relationship

‘বেশি লম্বা’ বলে বিদ্রুপের শিকার হতেন, অবশেষে মনোমতো প্রেমিক পেলেন সাড়ে ছ’ফুটের তরুণী

উচ্চতা ৬ ফুট ৬ ইঞ্চি। ছোট থেকে অন্য সহপাঠীদের তুলনায় বেশি লম্বা ছিলেন তিনি। আর সেই জন্য শুনতে হত কটাক্ষ। বড় হওয়ার পরেও কাটেনি সমস্যা। অবশেষে মনের মতো সঙ্গী খুঁজে পেলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১১:৩৬
Share:

লম্বা হওয়ার জ্বালা! —ফাইল চিত্র

আমেরিকার টেক্সাসের বাসিন্দা ক্লারা ব্র্যাডশর উচ্চতা ৬ ফুট ৬ ইঞ্চি। ছোট থেকে অন্য সহপাঠীদের তুলনায় বেশি লম্বা ছিলেন তিনি। আর সেই জন্য শুনতে হত কটাক্ষ। বড় হওয়ার পরেও কাটেনি সমস্যা। লম্বা বলে তাঁর সঙ্গে সম্পর্কে জড়াতে চাইতেন না কোনও পুরুষ। অবশেষে মনের মতো সঙ্গী খুঁজে পেলেন তিনি। সমাজমাধ্যমে নিজেই এ কথা জানিয়েছেন তরুণী।

Advertisement

ক্লারার জন্ম ইউরোপের চেক রিপাবলিকে। যখন ১৮ মাস বয়স তখন আমেরিকাতে চলে আসেন তাঁরা। স্কুলে পড়ার সময় তিনিই সবচেয়ে লম্বা ছাত্রী ছিলেন, তাই তখনও প্রেমিক জোটেনি তাঁর। তরুণীর দাবি, যখনই কোনও পুরুষকে পছন্দ হয়েছে তাঁর, তখনই দূরে সরে গিয়েছেন তিনি। কারণ আর কিছুই নয়, উচ্চতা তাঁর থেকে কম হওয়ায় তাঁর পাশে দাঁড়াতে সঙ্কোচ বোধ করতেন তিনি।

তবে অবশেষে নিজের পছন্দ মতো মানুষ খুঁজে পেয়েছেন তিনি। উচ্চতায় ৬ ফুট ২ ইঞ্চি ওই যুবক তাঁর থেকে কিছুটা বেঁটে হলেও লম্বা প্রেমিকার সঙ্গে দাঁড়াতে সঙ্কোচ বোধ করেন না তিনি। জানিয়েছেন ক্লারা। বর্তমানে অমেরিকাতেই একটি বাস্কেটবল দলে খেলেন তিনি। পেশাগত সাফল্যের থেকেও ভালবাসার জীবনে সুখী হয়ে বেশি খুশি হয়েছেন তিনি, দাবি তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন