Funny

Funny Story: মা ব্যস্ত ছিলেন ঘরের কাজে! সেই ফাঁকে ঘরে বসে ফোন খুলে কী কাণ্ড ঘটালেন একরত্তি?

খেলাধুলার সামগ্রী দিয়ে বাচ্চাকে ঘরের মধ্যে বসিয়ে দিয়ে গিয়েছিলেন। কিন্ত সেই বছর দুয়েকের একরত্তি ঘরে কী ঘটাচ্ছে সে সম্পর্কে কোনও ধারণাই ছিল না মায়ের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ২০:১১
Share:

বছর দুয়েকের একরত্তি ঘরে কী ঘটাচ্ছে সে সম্পর্কে কোনও ধারণাই ছিল না মায়ের। ছবি: সংগৃহীত

মা সংসারের অন্য কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। একরত্তি সন্তান ছিল ঘরে। নানা রকম খেলাধুলার সামগ্রী দিয়ে বাচ্চাকে ঘরের মধ্যে বসিয়ে দিয়ে গিয়েছিলেন। কিন্তু সেই বছর দুয়েকের একরত্তি ঘরে কী ঘটাচ্ছে সে সম্পর্কে কোনও ধারণাই ছিল না মায়ের।

Advertisement

কাজ সেরে সবে বিশ্রাম নিচ্ছেন। এমন সময়ে তাঁর বাড়িতে আসে ম্যাকডোনাল্ডসের ৩১টি চিজ বার্গার। আকাশ থেকে পড়ার জোগাড় মায়ের। চিজ বার্গার অর্ডার করেছিলেন বলেও মনে করতে পারছেন না। তবে অবশেষে সামনে এল সত্যি।

Advertisement

ঘরে খেলা করছিল একরত্তি শিশু। ভুল করে শিশুর পাশেই মোবাইল ফোন ফেলে অন্য কাজে চলে যান মা। ফোনে কোনও পাসওয়ার্ডও ছিল না। ফোন নিয়ে খেলতে খেলতেই কোনও ভাবে ৩১ টি চিজ বার্গার অর্ডার করে ফেলে সে। শেষ পর্যন্ত টাকা দিয়েই অতগুলি চিজ বার্গার নিতে হয়। সেই ৩১টি চিজ বার্গার পাড়া প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেওয়া ছাড়া কোনও উপায় ছিল না অবশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন