Viral News

অন্য মেয়ের দিকে তাকাও কোন সাহসে? প্রেমিকের চোখে সুচ ফুটিয়ে বদলা নিলেন প্রেমিকা

৪৪ বছর বয়সি স্যান্ড্রা জিমেনেজ় তাঁর প্রেমিকের সঙ্গে একই বাড়িতে থাকতেন। ঝগড়া-বিবাদের মাঝে ঘরের মধ্যেই প্রেমিকের উপর আক্রমণ করে বসেন স্যান্ড্রা। কোথায় ঘটল এমন ঘটনা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৮:০৫
Share:

প্রেমিকের চোখে জলাতঙ্কের ইঞ্জেকশন ফোটালেন তরুণী। —প্রতীকী ছবি।

প্রেমিকের চোখে সুচ ফোটানোর দায়ে গ্রেফতার হলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডায়। তরুণীর প্রেমিক পুলিশের কাছে অভিযোগ করেন, অন্য মেয়ের দিকে তাকানোর জন্যই তাঁর উপর আক্রমণ করে তাঁর প্রেমিকা।

Advertisement

৪৪ বছর বয়সি স্যান্ড্রা জিমেনেজ় তাঁর প্রেমিকের সঙ্গে একই বাড়িতে থাকতেন। ঝগড়া-বিবাদের মাঝে ঘরের মধ্যেই প্রেমিকের উপর আক্রমণ করে বসেন স্যান্ড্রা। তরুণীর প্রেমিক আক্রান্ত হওয়ার পর পুলিশকে ফোন করেন। তিনি পুলিশকে জানান, স্যান্ড্রা কুকুরের জলাতঙ্ক ইঞ্জেকশনের সুচ তাঁর ডান চোখে ফুটিয়ে দিয়েছে। অন্য মেয়ের দিকে তাকিয়েছিলেন বলেই তাঁর এই করুণ পরিণতি হয় বলে জানিয়েছেন স্যান্ড্রার প্রেমিক।

ঝগড়াঝাঁটির সময়ে প্রেমিককে ধাক্কা মেরে সোফায় ফেলে দেন স্যান্ড্রা। তার পর সুচ ফুটিয়ে দেন প্রেমিকের চোখে। তবে কিছু ক্ষণের মধ্যেই নিজের ভুল বুঝতে পেরে বাড়ি থেকে পালিয়ে যান তিনি। হাসপাতালে ছোটেন প্রেমিক।

Advertisement

বাড়ি থেকে পালিয়ে নিজের গাড়িতেই আশ্রয় নেন স্যান্ড্রা। গাড়ি থেকেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। তবে পুলিশের সামনে কিছু স্বীকার করেননি তিনি। স্যান্ড্রা জানিয়েছেন, তিনি কিছুই করেননি। অন্য কোনও কারণে চোট পেয়েছেন তাঁর প্রেমিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন