OnePlus

এক জিবি রিচার্জে আরও ৪৫ জিবি ডেটা ফ্রি, অভিনব অফার ভোডাফোনের

ওয়ানপ্লাস ৫ ব্যবহারকারীদের জন্য ৫ মাসে অতিরিক্ত ৪৫ জিবি থ্রি-জি বা ফোর-জি ডেটা দেওয়ার কথা ঘোষণা করল ভোডাফোন। প্রতি মাসে নিখরচায় মিলবে ৯ জিবি করে ডেটা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জুন ২০১৭ ১৭:২২
Share:

ওয়ানপ্লাস ৫ কিনলে ভোডাফোনের অফার। ছবি- এএফপি

মোবাইল কিনুন আর সঙ্গে নিয়ে যান ৪৫ জিবি ডেটা সম্পূর্ণ বিনামূল্যে! ভোডাফোনের সঙ্গে যৌথ ভাবে এমনই অফার আনল ভারতের বাজারে সদ্য লঞ্চ হওয়া ওয়ান প্লাস ৫।

Advertisement

আরও পড়ুন- আজ রাতেই প্রি-বুকিং শুরু ওয়ান প্লাস ৫-এর, এখনই ১০ লাখ অগ্রিম রেজিস্ট্রেশন

ওয়ানপ্লাস ৫ ব্যবহারকারীদের জন্য ৫ মাসে অতিরিক্ত ৪৫ জিবি থ্রি-জি বা ফোর-জি ডেটা দেওয়ার কথা ঘোষণা করল ভোডাফোন। প্রতি মাসে নিখরচায় মিলবে ৯ জিবি করে ডেটা। এর জন্য ভোডাফোন নেটওয়ার্কে থাকা প্রিপেড বা পোস্টপেড গ্রাহকদের এক জিবি বা তার বেশি ডেটার রিচার্জ করাতে হবে। ভোডাফোনের রেড কাস্টমাররাও অতিরিক্ত ডেটার অফার পাবেন। প্রতি মাসে ১০ জিবি করে মোট ৩০ জিবি ডেটা মিলবে তাঁদের জন্য।

Advertisement

২২ জুন ভারতের বাজারে লঞ্চ করেছে ওয়ানপ্লাস ৫। ২৭ জুন থেকে অ্যামাজনের অনলাইন স্টোর এবং ওয়ানপ্লাসের নিজস্ব স্টোরে বিক্রি হবে এই মোবাইল। ওয়ানপ্লাস ৫-র ৬ জিবি এবং ৮ জিবি র‌্যামের দু’টি মডেলের দাম রাখা হয়েছে যথাক্রমে ৩২,৯৯৯ টাকা ও ৩৭,৯৯৯ টাকা। ফিচার এবং গুণগত মান হিসাবে আইফোন ৭ বা সামস্যাং গ্যালাক্সি এস ৮-র মতো দামি ফোনের বিকল্প হতে পারে ওয়ান প্লাস এর এই মডেলটি বলে মনে করছেন টেক বিশেষজ্ঞদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন