Sweta Tiwari

‘ওজন কমানো সহজ নয়’: পুরনো চেহারায় ফিরে দাবি করলেন শ্বেতা তিওয়ারি

অভিনেত্রীর বক্তব্য, ওজন কমানোর জন্য খুবই নিষ্ঠার প্রয়োজন। না হলে এই কাজ করা সম্ভবই নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৫৯
Share:

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি

ছেলের জন্মের পরে ১০ কেজি ওজন কমাতে হয়েছিল তাঁকে। গত বছর সে কথা সকলের সামনেই জানিয়েছিলেন টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। এ বার এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি মন্তব্য করলেন, ‘‘ওজন কমানো মোটেই সহজ নয়। বরং খুবই কষ্টসাধ্য কাজ ।’’ অভিনেত্রীর বক্তব্য, ওজন কমানোর জন্য খুবই নিষ্ঠার প্রয়োজন। না হলে এই কাজ করা সম্ভবই নয়। তার জন্য যেমন চাই মানসিক শক্তি, তেমনই দরকার নিজেকে নিয়ন্ত্রণে রাখার ক্ষমতা। এ সবের কোনওটিই তো সহজ নয়!

Advertisement

যেমন কোনও কষ্টসাধ্য কাজই অসম্ভব নয়। ওজন কমানোও অসম্ভব নয় বলে মন্তব্য করেন শ্বেতা। নিজের ইনস্টাগ্রামে তাঁর ওজন কমানোর সঙ্গী, নিউট্রিশনিস্ট কিনিতা কাকড়িয়া পটেলের একটি ছবি দিয়েছেন অভিনেত্রী। সেই ছবিতে কিনিতার পাশে হাসি মুখে দাঁড়িয়ে আছেন শ্বেতা নিজে। তারই সঙ্গে এমন সব কথা লিখেছেন তিনি।
ওজন কমানোর সময়ে খুবই নিয়ম করে খাওয়াদাওয়া করতেন শ্বেতা। তার সবটাই বলে দিয়েছিলেন কিনিতা। ইনস্টাগ্রাম পোস্টে শ্বেতা লিখেছেন, ‘‘আমার থেকেও যেন ওঁর চেষ্টা ছিল বেশি। আমাকে পুরনো চেহারায় ফেরাতেই হবে, ঠিক করে ফেলেছিল। আমার ট্রেনারের সঙ্গে যোগাযোগ রাখা থেকে, আমার প্রয়োজন মতো খাবারের তালিকা ঠিক করা— সবটাই করেছেন। রোজ সকালে খবরও নিতেন...।’’

অর্থাৎ, সঙ্গে যদি থাকেন এক কিনিতার মতো কেউ, তবে ওজন কমানোর মতো কষ্টের কাজও অসম্ভব হয় না— নিজের পোস্টে বুঝিয়ে দিলেন শ্বেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন