বিরাটের এই নয়া লেডি ক্রাশ কে?

এই তো সে দিন অনুষ্কার সঙ্গে তাঁর প্রেম ভাঙাভাঙি নিয়ে উত্তাল হল আসমুদ্রহিমাচল। এর মধ্যেই ফের কার রূপে মুগ্ধ হলেন বিরাট কোহালি? এই ক’দিনে টান এতটাই বেড়েছে যে এক সঙ্গে সেলফি তুলে শেয়ার করলেন ইনস্টাগ্রামে! গদগদ হয়ে প্রশংসায় পঞ্চমুখও হলেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৬ ১০:৩১
Share:

এই তো সে দিন অনুষ্কার সঙ্গে তাঁর প্রেম ভাঙাভাঙি নিয়ে উত্তাল হল আসমুদ্রহিমাচল। এর মধ্যেই ফের কার রূপে মুগ্ধ হলেন বিরাট কোহালি? এই ক’দিনে টান এতটাই বেড়েছে যে এক সঙ্গে সেলফি তুলে শেয়ার করলেন ইনস্টাগ্রামে! গদগদ হয়ে প্রশংসায় পঞ্চমুখও হলেন। এতটুকু পড়ে যাঁরা আর একটা রসালো মুচমুচে গ্ল্যামারাস প্রেম কাহিনীর গন্ধ পাচ্ছেন, তাদের এ বার কিন্তু হতাশ হওয়ার পালা! আর কেউ নয়, বিরাট আপাতত মজে আছেন মহেন্দ্র সিংহ ধোনির পুঁচকে কন্যে জিভাকে নিয়ে। জ্যান্ত পুতুলটার রীতিমতো ডাই হার্ট ফ্যান বিরাট।

Advertisement

তবে জিভা অবশ্য বিশ্বের এই ব্যাটিং সেনসেশনকে মোটেও বেশি পাত্তা দিতে নারাজ। বাবার সতীর্থের থেকে তাঁর ফোনটাই বেশি পছন্দ জিভার। ইনস্টাগ্রামে জিভার সঙ্গে নিজের যে মিষ্টি সেলফি শেয়ার করেছেন বিরাট, তার নীচের ক্যাপশনটাও ভারী মজার। ‘‘আমার ফোনটা নিয়ে বেজায় ব্যস্ত পুঁচকি জিভা। ভীষণ মিষ্টি আর আদুরে জিভা কিন্তু ভালই জানে ফোনটাকে কী করে ব্যবহার করতে হয়। ছোটরা আসলে জাদুর মত। আশেপাশে থাকলে আশেপাশের সব কিছু ভুলে থাকা যায়।’’ লিখেছেন কোহালি।

আরও পড়ুন- গার্লফ্রেন্ডকে প্রথম বার বাড়িতে আনছেন? খেয়াল রাখুন এই ৫টি কথা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন