Bizzare

হোটেলে ড্রায়ার ব্যবহার করায় মহিলাকে দিতে হল প্রায় ১ লক্ষ টাকা! কিসের খেসারত দিলেন তিনি?

২০ হাজার টাকার হোটেলে থেকে মহিলাকে দিতে হল প্রায় ১ লক্ষ ১৬ হাজার টাকা। হোটেলের হেয়ার ড্রায়ার ব্যবহার করার খেসারত দিতে হল অস্ট্রেলিয়ার বাসিন্দা সেই মহিলাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৭:০৬
Share:

কিসের খেসারত দিলেন মহিলা? ছবি: সংগৃহীত।

হোটেলে হেয়ার ড্রায়ার ব্যবহার করতেই ঘটল বিপত্তি। ২০ হাজার টাকার হোটেলে থেকে মহিলাকে দিতে হল প্রায় ১ লক্ষ ১৬ হাজার টাকা। হোটেলের হেয়ার ড্রায়ার ব্যবহার করার খেসারত দিতে হল অস্ট্রেলিয়ার বাসিন্দা সেই মহিলাকে। কিংস পার্কে মিনিস্ট্রি অফ সাউন্ড কনসার্ট দেখার জন্য এক বিলাসবহুল হোটেলে ঘর ভাড়া করেছিলেন কেলি।

Advertisement

কনসার্টে যাওয়ার জন্য স্নান সেরে হেয়ার ড্রায়ার দিয়ে চুল শোকাচ্ছিলেন কেলি। আর সে সময়ে হঠাৎই বেজে ওঠে ফায়ার অ্যালার্ম। কেলির ঘরের সামনে এসে ভিড় করেন হোটেলের কর্মী-সহ দমকল কর্মীরা। কিছু ক্ষণের মধ্যেই হোটেলের কর্মীরা বু‌ঝে যান হেয়ার ড্রায়ারের কারণেই মিথ্যা ফায়ার অ্যালার্ম বেজেছে। মহিলা গোটা বিষয়টিকে খুব একটা গুরুত্ব দেননি।

হোটেলের বিল মিটিয়ে সে রাতেই হোটেল থেকে বেরিয়ে আসেন তিনি। তবে তিন দিন পর মহিলা হঠাৎ দেখেন ২০ হাজার টাকার বদলে হোটেল কর্তৃপক্ষ তাঁর থেকে ১ লক্ষ ১৬ হাজার টাকা নিয়েছে। বিল খতিয়ে দেখে তিনি লক্ষ করেন, তাঁর কাছ থেকে ‘ফায়ার ডিপার্টমেন্ট কল আউট ফি’ অর্থাৎ, তাঁর কীর্তির জন্য হোটেল কর্তৃপক্ষকে যে দমকল কর্মীদের ডাকতে হয়েছিল, সেই খরচ বাবদ অতিরিক্ত টাকা নেওয়া হয়েছে মহিলার কাছ থেকে। সঙ্গে সঙ্গে হোটেলের রিসেপশনে ফোন করেন মহিলা। তবে তাতেও কোনও টাকা ফেরত পাননি তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন