Bizarre

বিশ্বে সবচেয়ে বড় বক্ষযুগল নাকি তাঁরই! না চাইলেও বাড়তে থাকে, চিন্তায় তরুণী

কখনও তার খোলামেলা ছবি, কখনও আবার পোশাক পরেই ঝড় তুলছেন আমেরিকার চেলসা চার্ম! স্তন বেড়েই যাচ্ছে, থামার আর নাম নেই, আর তাতেই চিন্তায় পড়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ২০:১৫
Share:

চেলসা সমাজমাধ্যমে জনপ্রিয়তা লাভ করতে উঠে পড়ে লেগেছেন। ছবি: সংগৃহীত।

আমেরিকার চেলসা চার্ম দাবি করেন, তিনি নাকি বিশ্বের সবচেয়ে বড় স্তনযুগলের অধিকারী। বেশ কিছু বছর ধরেই এই মহিলাকে নিয়ে আমেরিকায় নানা রকম চর্চা চলে! এই খবর প্রথম চাউর হওয়ার পর তাঁকে দেখতে বাড়ির সামনে ভিড় জমাতেন অনেকেই। এখন চেলসা সমাজমাধ্যমের জনপ্রিয়তা লাভ করতে উঠে পড়ে লেগেছেন। সমাজমাধ্যমের পাতায় এখন মহিলা নিজের একাধিক ছবি শেয়ার করছেন, আর তাতেই দিন দিন বেড়ে চলেছে তাঁর অনুরাগীর সংখ্যা!

Advertisement

ইনস্টাগ্রামের পাতায় কখনও তাঁর খোলামেলা ছবি, কখনও আবার পোশাক পরেই ঝড় তুলছেন তিনি। এই ছবি দেখার পরেই নানা রকম মন্তব্যের ঢেউ উঠতে শুরু করেছে। কেউ তাঁকে অপরূপা বলছেন, কেউ আবার তাঁর ফোন নম্বর চাইছেন।

স্তনের ভার আর নিতে পারছেন না তরুণী। ছবি: সংগৃহীত।

তবে চেলসার স্তনের আকার স্বাভাবিক ভাবে এমনটা হয়নি। তিনি স্তন প্রতিস্থাপন করিয়েছেন। ৪৭ বছর বয়সি মহিলার দাবি তাঁর স্তনের আকার দিন প্রতিদিন বেড়েই চলেছে। ২০১১ সালে তিনি প্রথম স্তন প্রতিস্থাপন করিয়েছিলেন। সেই সময়ে স্তনের আকার বাড়াতে পলিপ্রোপিলিন স্ট্রিং ব্যবহার করা হয়েছে। এখন আমেরিকায় স্তন প্রতিস্থাপনের সময় পলিপ্রোপিলিন স্ট্রিং ব্যবহার করা নিষিদ্ধ। ২০১১ সালে স্তন প্রতিস্থাপন করার পর তিনি দাবি করেছিলেন যে তাঁর স্তন প্রতি মাসে ১ ইঞ্চি করে বেড়ে যাচ্ছে। তখন তাঁর স্তনের আকার এতটাই বড় হয়ে যায় যে স্তন নিয়ে তিনি বিড়ম্বনায় পড়েন। অস্ত্রোপচার করে তিনি স্তন ছোট করান। এখনও নাকি তাঁর স্তন অল্প অল্প করে বেড়েই চলেছে। স্তনের ভারে নতজানু তিনি, পড়েছেন বেজায় চিন্তায়!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন