bizarre

Bizarre Incident: খাবার দেওয়া বন্ধ! খিদের চোটে রেস্তরাঁর রান্নাঘরে ঢুকে নিজেই খাবার বানালেন তরুণী

স্যানিটাইজার ও মাস্ক ফুরিয়ে যাওয়ায় ম্যাকডোনাল্ডসে কিছু ক্ষণ অর্ডার নেওয়া বন্ধ ছিল। খাবার না পেয়ে কী পদক্ষেপ করলেন ক্ষুধার্ত তরুণী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১১:৪২
Share:

ছোট গোলাপি জামা ও হাই হিল পরা তরুণীর এই এমন ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ছবি: সংগৃহীত

প্রবল খিদে পেয়েছিল। খাবার খেতে ম্যাকডোনাল্ডসে পৌঁছে গিয়েছিলেন এক তরুণী। কিন্তু সেখানে গিয়ে শোনেন আপাতত খাবারের বরাত নেওয়া বন্ধ। কারণ মাস্ক এবং স্যানিটাইজার ফুরিয়ে গিয়েছে। কোভিড আবহে সুরক্ষাবিধি না মেনে খাবার তৈরি করা হবে না। কিন্তু খিদে তো আর কোনও বারণ মানে না। তরুণী সিদ্ধান্ত নিলেন নিজেই বানিয়ে নেবেন নিজের খাবার। সেই মতো জানলা দিয়েই রান্নাঘরে এলেন তিনি। ছোট গোলাপি জামা ও হাই হিল পরা তরুণীর এই এমন ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। মুহূর্তের মধ্যে এই ভিডিয়োটি কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেন।

Advertisement

ওই তরুণী রান্নায় একেবারেই পারদর্শী নন। এমন পদক্ষেপ করার আগে দোকানের ম্যানেজারের কাছে অনুমতিও নিয়েছিলেন। যাতে তাঁর রান্নার প্রশিক্ষণ এখান থেকেই শুরু হয়। ওই তরুণীর এমন কাণ্ড দেখে অবশ্য হাসি ধরে রাখতে পারেননি ম্যাকডোনাল্ডেসর অন্য কর্মীরা। প্রথম থেকেই তরুণীর কীর্তি ভিডিয়োয় ধরে রাখছিলেন তাঁরা। এই ঘটনায় প্রাথমিক ভাবে সকলেই কিছুটা হকচকিয়ে গিয়েছিলেন। তবে সাধারণ মানুষের কাছে তাঁদের সংস্থার এই মাত্রায় গ্রহণযোগ্যতা দেখে খুশিই হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন