Delhi Metro Viral Video

‘জানি মেট্রোতে কাজটা করা অনুচিত, তবুও করেছি!’, ফের দিল্লিতে তরুণীর কীর্তি ঘিরে হইচই

আবার সংবাদের শিরোনামে দিল্লি মেট্রো। এ বার মেট্রোর মধ্যে রিল বানিয়ে যাত্রীদের ক্ষোভের মুখে তরুণী। কী রিল বানালেন তিনি? কেন এত হইচই?

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১২:৫৯
Share:

অন্তর্বাসের ঝলকানি, সহযাত্রীর ধমকানি, বাঁদরের বাঁদরামি— দিল্লি মেট্রো যেন চিড়িয়াখানায় পরিণত হয়েছে। ছবি: ইনস্টাগ্রাম

বেশ কিছু সপ্তাহ ধরে দিল্লি মেট্রোতে ঘটে যাওয়া একের পর এক ঘটনা জায়গা করে নিচ্ছে সংবাদের শিরোনামে। কেউ অন্তর্বাস পরেই মেট্রোতে সফর করে ভাইরাল হচ্ছেন, কেউ আবার মেট্রোর মধ্যেই আলিঙ্গন ও চুম্বনে মেতেছেন। অন্তর্বাসের ঝলকানি, সহযাত্রীর ধমকানি, বাঁদরের বাঁদরামি— দিল্লি মেট্রো যেন চিড়িয়াখানায় পরিণত হয়েছে। ফের সংবাদের শিরোরামে দিল্লি মেট্রো। এ বার মেট্রোর মধ্যে ইনস্টাগ্রামের রিল বানিয়ে যাত্রীদের ক্ষোভের মুখে তরুণী।

Advertisement

ইট্জ়_অফিসিয়ালরায় নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, পাঞ্জাবি গানের তালে উদ্দাম নাচে ব্যস্ত তরুণী। ক্যাপশনে তরুণী লিখেছেন, ‘‘আমি জানি মেট্রোর মধ্যে নাচ করা যায় না, ভিডিয়ো করা যায় না, তবুও আমি করলাম। দিল্লি মেট্রোতে এই প্রথম বার।’’

ভিডিয়োটি ভাইরাল হওয়া মাত্রই নেটাগরিকদের কটাক্ষ শুরু হয়। দিল্লি মেট্রোর নিয়মকানুন সবটা জেনেশুনেও এই কাজ কেন করলেন তরুণী, সে বিষয়টি অবাক করেছে সকলকেই। তরুণীর এই কীর্তি দেখে বেজায় চটেছেন দিল্লিবাসী। বহু নেটাগরিক দিল্লি মেট্রো কর্তৃপক্ষকে এই তরুণীর ভিডিয়ো ট্যাগ করে এই ধরনের ঘটনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

Advertisement

এই তরুণীর পরিচয় এখনও জানতে পারা যায়নি। ইনস্টাগ্রামে তিনি একাধিক ভিডিয়ো বানিয়েছেন, তবে সব ভিডিয়োতেই তাঁর মুখে মাস্ক! হয়তো পরিচয় গোপন করে ভিডিয়ো বানাতেই তিনি স্বচ্ছন্দ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন