Bizarre

ছেলে নাপসন্দ! একাকিত্ব দূর করতে পুতুলকেই বিয়ে মহিলার! কিন্তু পুতুলও দিল ধোঁকা

মেরিভোন জীবনে একাকিত্বের সমস্যায় ভুগছিলেন। নানা কারণে কোনও সঙ্গী জুটছিল না। মেয়েকে একাকিত্বের সমস্যা থেকে বার করে আনার জন্য নিজের হাতেই পুতুল তৈরি করে দিয়েছেন মেরিভোনের মা। তার পর?

Advertisement

সংবাদ সংস্থা

টেক্সাস (আমেরিকা) শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৪:০০
Share:

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় মেরিভোন জানিয়েছেন, মার্সেলোকে অন্য মহিলার সঙ্গে এক হোটেলে যেতে দেখেছেন তাঁর এক বন্ধু। ছবি: শাটারস্টক

মানুষের উপর ভরসা নেই তাই বিয়ে করেছিলেন পুতুলকে সেই পুতুলই তাঁকে ধোঁকা দিয়েছে বলে দাবি মহিলার! মেরিভোন রোচা মোরেস নামে বছর ৩৭-এর সেই মহিলা মার্সেলোর সঙ্গে তাঁদের প্রথম বিবাহবার্ষিকী উদ‌্‌যাপনের বিষয়ে নানা রকম পরিকল্পনা করছিলেন। কিন্তু তারই মাঝে তাঁর কানে আসে মার্সেলো অন্য এক মহিলার সঙ্গে হোটেলে রাত কাটিয়েছেন।

Advertisement

মেরিভোন জীবনে একাকিত্বের সমস্যায় ভুগছিলেন। নানা কারণে কোনও সঙ্গী জুটছিল না। পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ালেই তিনি আঘাত পাবেন, এই অজানা আতঙ্ক সব সময়ে তাঁর মনের মধ্যে কাজ করছিল। মেয়েকে এই সমস্যা থেকে বার করে আনার জন্য নিজের হাতেই পুতুল তৈরি করে দিয়েছেন মেরিভোনের মা। ২০২১ সালে ২৫০ জন আত্মীয়স্বজনের উপস্থিতিতে মেরিভোন ধুমধাম করে বিয়ে সারেন সেই পুতুলের সঙ্গে। কিছু দিন পরেই মেরিভোন সুখবর দেন যে, তিনি একটি পুতুল-শিশুর জন্ম দিয়েছেন।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় মেরিভোন জানিয়েছেন, মার্সেলোকে অন্য মহিলার সঙ্গে এক হোটেলে যেতে দেখেছেন তাঁর এক বন্ধু। তিনি এই কথায় বিশ্বাস না করলেও পরে মহিলা নাকি মার্সেলোর ফোন থেকে এমন এক তথ্য খুঁজে পান, যা দেখে তিনি নিশ্চিত হয়েছেন যে তাঁর স্বামী পরকীয়কায় জড়িয়েছেন। মার্সেলো না কি তাঁর ভুলের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন তাঁর কাছে। তবে মার্সেলোর উপর আর ভরসা রাখতে পারছেন না মেরিভোন। তবে সন্তানের কথা ভেবে তাঁর সঙ্গে বিচ্ছেদও করতে পারছেন না তিনি।

Advertisement

এই খবর আমেরিকার সংবাদমাধ্যমগুলিতে ছড়িয়ে পড়তেই মানুষের মনে প্রশ্নের ঢল নেমেছে। পুতুলটি কি আদতে রোবট? নইলে তিনি ফোন ব্যবহার করলেন কী করে? অনেকেই আবার বলছেন, এই সবটাই কি মহিলার কল্পনা? আদৌ তিনি সুস্থ আছেন তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন