Technology News

আজই লঞ্চ হল শাওমির ম্যাক্স ২, দাম ও ফিচার জেনে নিন

চলতি বছরে মে মাসে চিনের বাজারে এসে গিয়েছিল এমআই ম্যাক্স ২। দীর্ঘ অপেক্ষার পর এ দিন দিল্লিতে আনুষ্ঠানিক ভাবে তা লঞ্চ করে ভারতের বাজারে। ম্যাক্স ২-এর ৪ জিবির দুই ধরনের মডেল থাকছে। এই দু’টি মডেল ৬৪ এবং ১২৮ জিবি পর্যন্ত অতিরিক্ত মেমরি সাপোর্ট করবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৭ ১৬:৪৬
Share:

লঞ্চ হল শাওমির ম্যাক্স ২

টুইটারে ছেয়ে গিয়েছে ‘বিগ ইজ ব্যাক’ ট্যাগ লাইন! ফের বাজারে আসছে শাওমির বড় স্ক্রিনের স্মার্টফোন। ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে। তবে, নতুন সংস্করণে। ভারতে মঙ্গলবার ম্যাক্স ২ লঞ্চ করল শাওমি সংস্থা। শাওমি ম্যাক্সের মতো একই ডিসপ্লে থাকলেও এই স্মার্টফোনের গুরুত্বপূর্ণ ফিচারে থাকছে ৫৩০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

Advertisement

আরও পড়ুন- এ বার থেকে হোয়াটস্‌অ্যাপে ইউটিউব ভিডিও দেখা আরও সহজ, জেনে নিন কীভাবে

চলতি বছরে মে মাসে চিনের বাজারে এসে গিয়েছিল এমআই ম্যাক্স ২। দীর্ঘ অপেক্ষার পর এ দিন দিল্লিতে আনুষ্ঠানিক ভাবে তা লঞ্চ করে ভারতের বাজারে। ম্যাক্স ২-এর ৪ জিবির দুই ধরনের মডেল থাকছে। এই দু’টি মডেল ৬৪ এবং ১২৮ জিবি পর্যন্ত অতিরিক্ত মেমরি সাপোর্ট করবে। রেয়ার ক্যামেরা থাকছে ১২ মেগাপিক্সেল। ফ্রন্ট ক্যামেরা থাকছে ৫ মেগাপিক্সেলের।

Advertisement

শাওমির ৬৪ জিবি এবং ১২৮ জিবির মডেল দু’টির চিনে দাম করা হয়েছে যথাক্রমে ১৫ হাজার ৯৫৩ এবং ১৮ হাজার ৭৬৫ টাকা। ভারতেও ম্যাক্স ২-র স্মার্টফোনের দাম ২০ হাজার টাকার নীচে রাখা হবে বলে জানা গিয়েছে। এমআই ম্যাক্সের লঞ্চ হওয়ার সময় ১৪ হাজার ৯৯৯ টাকা থেকে দাম শুরু হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন