Death Incident

‘অপরাধ’ বলতে দ্বিতীয় বার চাটনি চেয়েছিলেন, যুবককে কুপিয়ে খুন করল মোমো বিক্রেতা

দু’বার চাটনি চাওয়ায় যুবককে ছুরি দিয়ে কুপিয়ে খুন করল মোমো বিক্রেতা। পুলিশের হাতে গ্রেফতার অভিযুক্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৯:১৬
Share:

মোমোর চাটনির জন্য খুন যুবক। ছবি: সংগৃহীত।

খেতে খেতে চাটনি শেষ হয়ে গিয়েছিল। তাই একটু বাড়তি চাটনি চেয়েছিলেন। আলাদা চাটনি চাওয়ার ‘অপরাধে’ ছুরি দিয়ে মোমোর দোকানদারের হাতে খুন হতে হল এক যুবককে। ঘটনাটি ঘটেছে দিল্লির শাহদারা এলাকায়। ওই মোমো বিক্রেতা বিকাশকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। খুনের মামলা রুজু হয়েছে।

Advertisement

সূত্রের খবর, মৃত যুবকের নাম সন্দীপ। মোমোর দোকানের অদূরেই তাঁর মোবাইল চার্জার সারানোর দোকান। ঘটনার দিন বিকালে প্রচণ্ড খিদে পেয়ে যাওয়ায় তিনি মোমো খেতে গিয়েছিলেন। নিজের দোকান থেকে বেশি দূরে না হলেও এর আগে কখনও তিনি আসেননি এখানে। এক প্লেট মোমো অর্ডার করেন তিনি। কিছু ক্ষণ অপেক্ষা করার পর মোমো আসে।

সন্দীপ মোমো খেতে শুরু করেন। প্লেটে মোমো থেকে গেলেও চাটনি শেষ হয়ে গিয়েছিল। সন্দীপ আবার বিকাশের থেকে চাটনি চান। কিন্তু বিকাশ চাটনি দিতে অস্বীকার করেন। বাড়তি চাটনি দেওয়া হবে না বলে জানিয়ে দেন। তার পরেই দু’জনের মধ্যে বাক্‌বিতণ্ডা শুরু, সেখান থেকে হাতাহাতি।

Advertisement

হঠাৎই দোকান থেকে ছুরি বার এনে সন্দীপের উপর চড়াও হন বিকাশ। সন্দীপকে মাটিতে ফেলে একের পর এক কোপ দিতে থাকেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সন্দীপের। খুন করার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন বিকাশ। তবে উপস্থিত জনতা তাঁকে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন