National News

দিল্লির সংঘর্ষে গোয়েন্দা অফিসারের মৃত্যু, চাঁদ বাগে নর্দমায় মিলল দেহ

মনে করা হচ্ছে, বিক্ষোভকারীদের ছোড়া পাথরের আঘাত এবং মারধরের জেরেই মৃত্যু হয়েছে অঙ্কিত শর্মার।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২০ ১৩:১৫
Share:

নিহত আইবি অফিসার অঙ্কিত শর্মা। ছবি: টুইটার থেকে

দিল্লিতে সংঘর্ষে ফের এক নিরাপত্তা আধিকারিকের মৃত্যু। অঙ্কিত শর্মা নামে ওই ব্যক্তি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইন্টেলিজেন্স ব্যুরো (আইবি)-তে কর্মরত ছিলেন। বুধবার চাঁদ বাগে একটি নর্দমা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। মনে করা হচ্ছে, বিক্ষোভকারীদের ছোড়া পাথরের আঘাত এবং মারধরের জেরেই মৃত্যু হয়েছে অঙ্কিত শর্মার।

Advertisement

দিল্লি পুলিশ সূত্রে খবর, কেন্দ্রীয় দিল্লিরই বাসিন্দা অঙ্কিত শর্মা মঙ্গলবার বাড়ি ফিরছিলেন। সেই সময় চাঁদ বাগ ব্রিজের কাছে এক দল লোক তাঁর উপর হামলা চালায়। বেধড়ক মারধর করে তাঁকে নর্দমায় ফেলে দেওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

অন্য দিকে মঙ্গলবার বাড়িতে না ফেরায় খোঁজখবর শুরু করেন পরিবারের লোকজন। অফিস এবং বন্ধুবান্ধবদের সঙ্গে যোগাযোগ করেও তাঁর কোনও সন্ধান পাননি তাঁরা। অবশেষে বুধবার সকালে ওই নর্দমা থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: ষড়যন্ত্র করেই দিল্লির হিংসা, অমিতের ইস্তফা দাবি সনিয়ার

আরও পড়ুন: ‘পেশাদারিত্বের অভাব’, দিল্লি পুলিশকে তিরস্কার সুপ্রিম কোর্টের

সিএএ বিরোধী এবং সিএএ-পন্থীদের সংঘর্ষে টানা চার দিন ধরে অগ্নিগর্ভ পরিস্থিতি দিল্লিতে। ১৪৪ ধারা, কার্ফু জারি করা হলেও সে সব উপেক্ষা করেই সংঘর্ষের ঘটনা ঘটছে। ইতিমধ্যেই ঘটনায় দিল্লি পুলিশের এক হেড কনস্টেবল-সহ মোট ২০ জনের মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন