সবুজের স্নিগ্ধতা ও ফুলেল রেশ

সাজপোশাক হওয়া উচিত ঋতুর সঙ্গে সামঞ্জস্য রেখে। তাই এ বার কালার প্যালেটে সবুজের আধিক্য ও প্রিন্টে ফুলের মোটিফ, দিয়েছে চোখ-জুড়ানো স্নিগ্ধতা।সাজপোশাক হওয়া উচিত ঋতুর সঙ্গে সামঞ্জস্য রেখে। তাই এ বার কালার প্যালেটে সবুজের আধিক্য ও প্রিন্টে ফুলের মোটিফ, দিয়েছে চোখ-জুড়ানো স্নিগ্ধতা।

Advertisement

পারমিতা সাহা

শেষ আপডেট: ২৭ মে ২০১৭ ০০:০০
Share:

কাট ও প্রিন্ট নিয়ে পরীক্ষা-নিরীক্ষা সামারেও চলুক সমান তালে। ঘন নীল রঙা ওবি ড্রেসের উপরে রয়েছে ওভারলে জ্যাকেট। জামদানি কটনে নিঁখুত সুতোর কাজ একাধারে ক্লাসি ও স্টাইলিশ। আপনি তন্বী হোন কিংবা একটু ভারী, ক্যারি করতে দু’ দলই সমানভাবে স্বচ্ছন্দ হবেন।

Advertisement

কাবানা স্টাইলের বেজ রঙের ড্রেসটি পরে ভীষণই আরাম। কোটা মেটিরিয়ালের ড্রেসে রয়েছে ডাই ও ব্লক প্রিন্ট। যেহেতু গলার কাছে ফ্ল্যাপের মতো রয়েছে, তাই ভারী নেকপিসে তাকে ভারাক্রান্ত করবেন না। যে পোশাকের কাট সুন্দর তাকে আরও বেশি করে হাইলাইট করুন।

আপনার সানি ডে আউটকে স্টাইলিশ বানাতে পোশাকের ভূমিকা মুখ্য। সাদা টুইল ডেনিমের এয়ারি ড্রেসের উপর অ্যাসিমেট্রিকাল কটন লং জ্যাকেট, ফ্রন্ট ওপেন স্টাইল। পোশাকের সিম্পলিসিটির কারণে অক্সিডাইসড চোকার ও ব্যাঙ্গল, সাজ ব্যালেন্স করেছে।

Advertisement

সবুজ স্ট্রাইপের ফুলিয়া সিল্কের স্কার্টের সঙ্গে সাদা মলমলের শার্ট, তাতে ছোট ছোট ব্লক প্রিন্ট। এহেন পোশাক আপনাকে তো বটেই, অন্যদেরও চোখকে দেবে আরাম। এর সঙ্গে মানানসই প্রিন্টেড তসর দিয়ে তৈরি নেকপিস, সাজের ষোলোকলা পূর্ণ করেছে।

মডেল: ত্বরিতা, মঞ্জুরি

মেকআপ: নবীন দাস

পোশাক: কোরা, কণিষ্ক তেহউইভ (সবুজ, সাদা এয়ারি ড্রেস)

নেকপিস: কোরা (সবুজ সাদা স্কার্টের সঙ্গে)

লোকেশন: দ্য অ্যাস্টর হোটেল

ছবি: সোমনাথ রায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন