Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan

অভিষেক-ঐশ্বর্যার মাঝে বিগ বি! বিচ্ছেদ জল্পনার মধ্যে ‘অন্য খেলা’য় হাজির বচ্চন পরিবার

ইতিমধ্যেই নাকি স্বামীর বাড়ি ছেড়েছেন ঐশ্বর্যা। মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে অন্যত্র থাকেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৫:৫৯
Share:
০১ ১০

বলিউডের অন্যতম প্রিয় জুটি তাঁরা। অথচ তাঁদের সম্পর্কের পরিণতি কী হতে চলেছে তা নিয়ে জল্পনার শেষ নেই।

০২ ১০

বলিপাড়ায় কান পাতলেই এখন বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। বিবাহবিচ্ছেদ নাকি হচ্ছেই অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের।

Advertisement
০৩ ১০

ইতিমধ্যেই নাকি স্বামীর বাড়ি ছেড়েছেন ঐশ্বর্যা। মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে অন্যত্র থাকেন তিনি। শুধু তা-ই নয়, মাঝে শোনা গিয়েছিল, অমিতাভও বৌমাকে আনফলো করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

০৪ ১০

বিচ্ছেদের জল্পনা অব্যাহত থাকলেও এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি পরিবারের কেউই। গত বছরের শেষের দিকটা যেন বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর ছিল নেটপাড়া। তবে নতুন বছরের শুরুতেই বিরাট চমক দিলেন বচ্চন দম্পতি।

০৫ ১০

পরিবারের অন্দরে যাই চলুক না কেন, কখনও ‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে, তো কখনও আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বর্যাকে।

০৬ ১০

যদিও নেটপাড়ার একাংশের দাবি, ঐশ্বর্যার ব্যবহারে ছিল এক প্রকারের আড়ষ্টতা। তবে এ বার শ্বশুর অমিতাভ, মেয়ে আরাধ্যা ও স্বামী অভিষেকের সঙ্গে চুটিয়ে আনন্দ করলেন অভিনেত্রী। তা-ও আবার খেলার মাঠে।

০৭ ১০

অভিষেক ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’ কবাডি দলের মালিক। ৬ জানুয়ারি সর্দার বল্লভভাই পটেল স্টেডিয়ামে অভিষেকের কবাডি দলের হয়ে গলা ফাটান ঐশ্বর্যা ও মেয়ে আরাধ্যা। যোগ্য সঙ্গত দেন অমিতাভও।

০৮ ১০

গ্যালারির দর্শকাসনে প্রথমে বসেন অভিষেক, পাশে অমিতাভ। তাঁদের পাশে ঐশ্বর্যা আর শেষে আরাধ্যা।

০৯ ১০

এই ছবি প্রকাশ্যে আসার পর থেকে যেন স্বস্তি পেয়েছেন বচ্চনদের অনুরাগীরা। যদিও অনেকেই আবার অভিষেকের আঙুলে বিয়ের আংটি আছে কি না, সেই নিয়ে ‘গোয়েন্দাগিরি’ চালিয়েছেন।

১০ ১০

নেতিবাচক মন্তব্য করতেও ছাড়েননি কেউ কেউ। তবে গত কয়েক মাস ধরে যে জল্পনা চলছিল, তারই যেন উত্তর দিল বচ্চন পরিবার। তাঁরা যে একসঙ্গেই আছেন, সে কথাই বুঝিয়ে দিলেন ঐশ্বর্যা-অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement