Wife of Suniel Shetty

সফল ব্যবসায়ী, কোটি কোটির মালিক! অভিনেতা স্বামীকে টক্করও দেন বলি পাড়ার ‘লেডি মুকেশ অম্বানী’

সুনীল এবং মানার প্রেমের কাহিনি মুচমুচে প্রেমের গল্পকেও হার মানাবে। সুনীল জানিয়েছিলেন, মানাকে প্রথম বার দেখেই প্রেমে পড়েন তিনি অর্থাৎ, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ হয়েছিল তাঁর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৪:৩৪
Share:
০১ ১৬

সুনীল শেট্টি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। ৯০-র দশকে একের পর এক ‘হিট’ ছবির জন্য তিনি বলিউডের অন্যতম সফল নায়ক হিসাবেও বিবেচিত। এখনও পর্যন্ত তাঁর দৌড় থামেনি। চুল-দাড়িতে পাক ধরলেও মানানসই ছবিতে এখনও তিনি অনবদ্য।

০২ ১৬

সুনীল বলিপাড়ার অভিনেতাদের মধ্যে অন্যতম সফল ব্যবসায়ী। পোশাক সংস্থার পাশাপাশি অনেকগুলি রেস্তরাঁরও মালিক সুনীল।

Advertisement
০৩ ১৬

তবে সুনীলের স্ত্রীকে হয়তো অনেকেই চেনেন না। নাম জানা থাকলেও অনেকেরই জানা নেই তাঁর পেশা, পরিচয়।

০৪ ১৬

সুনীলের স্ত্রীর নাম মানা শেট্টি। অভিনেতার মতো তাঁর স্ত্রী মানাও এক জন সফল ব্যবসায়ী।

০৫ ১৬

বলিউডের অভিনেতা-পত্নীদের মধ্যে মানার ব্যবসায়িক সাফল্যের জন্য তিনি হিন্দি সিনেমা জগতের ‘লেডি মুকেশ অম্বানী’ হিসাবেও পরিচিত।

০৬ ১৬

স্বামীর মতো রেস্তরাঁ তৈরির দিকে তেমন মন নেই মানার। তাঁর আগ্রহ রিয়্যাল এস্টেট এবং নির্মাণশিল্পের প্রতি। পোশাকশিল্পের প্রতিও তাঁর ঝোঁক ছোটবেলা থেকেই।

০৭ ১৬

মানা এবং সুনীল বহু বছর আগে ওই রিয়্যাল এস্টেট সংস্থা শুরু করেছিলেন। ওই সংস্থা ইতিমধ্যেই ২১টি সুসজ্জিত বিলাসবহুল ভিলা তৈরি করেছে।

০৮ ১৬

রিয়্যাল এস্টেট ব্যবসায় মুম্বই এবং সংলগ্ন এলাকায় যথেষ্ট নাম রয়েছে মানার। কোটি কোটি টাকার মালিক মানা আয়ের দিক থেকে অভিনেতা স্বামীকেও টক্কর দেন।

০৯ ১৬

রিয়্যাল এস্টেট ব্যবসা সামলানোর পাশাপাশি মানা এক জন সমাজকর্মী হিসাবেও কাজ করেন।

১০ ১৬

রিয়্যাল এস্টেট ব্যবসা সামলানোর পাশাপাশি মানা এক জন সমাজকর্মী হিসাবেও কাজ করেন।

১১ ১৬

মানার ভাই রাহুল কাদরি বাবার মতোই স্থপতি। বোন ইশা মেহরা মায়ের মতো সমাজকর্মী।

১২ ১৬

মাত্র ১৫ বছর বয়সে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মানা। বাবার সাহায্য নিয়ে বোন ইশার সঙ্গে খুলে ফেলেছিলেন একটি ফ্যাশন ব্র্যান্ড।

১৩ ১৬

ওই ফ্যাশন ব্র্যান্ড ছাড়াও একটি সাজসজ্জা, জীবনধারা এবং উপহার সামগ্রীর স্টোরের মালিক মানা।

১৪ ১৬

সুনীল এবং মানার প্রেমের কাহিনি মুচমুচে প্রেমের গল্পকেও হার মানাবে। সুনীল জানিয়েছিলেন, মানাকে প্রথম বার দেখেই প্রেমে পড়েন তিনি। অর্থাৎ, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ হয়েছিল তাঁর।

১৫ ১৬

সুনীল এবং মানা ভিন্ন ধর্মের হওয়ার কারণে প্রথমে সুনীলের বাবা-মা তাঁদের সম্পর্ক মেনে নেননি। কিন্তু দম্পতি হাল ছাড়েননি। প্রায় ন’বছর ধরে একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করার পর তাঁরা বিয়ে করেন।

১৬ ১৬

১৯৯১ সালের ২৫ ডিসেম্বর বিয়ে করেন মানা এবং সুনীল। দম্পতির দু’টি সন্তান, কন্যা আথিয়া শেট্টি এবং পুত্র আহান শেট্টি রয়েছে। আথিয়া ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলকে বিয়ে করেছেন।

—ফাইল চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement