Rasha Thadani

ইনস্টাগ্রামে আড়াই লক্ষ অনুরাগী! ১৭ বছরেই বলিউডে পা রাখছে এই তারকা-কন্যা

রবিনা টন্ডন এবং ফিল্ম ব্যবসায়ী অনিল থাডানির কন্যা রাশা। চলতি বছরের মার্চ মাসে ১৮ বছরে পা দেবে সে। কিন্তু তার আগেই নিজের কেরিয়ার গড়ার পরিকল্পনা তৈরি করে নিয়েছে রাশা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৫:১৪
Share:
০১ ১৭

২০২৩ সালে বলিপাড়ায় তারকা সন্তানদের অভিষেকের ঢল নামতে চলেছে। এই বছরই জ়োয়া আখতারের পরিচালনায় ‘আর্চিজ়’ ছবিতে সুহানা খান, অগস্ত্য নন্দ, খুশি কপূর, রোহিত ছেত্রীর মতো তারকা সন্তানদের দেখা যাবে। এ বছরই বলিউডে দেখা যাবে আরও এক তারকা-কন্যাকে। সে রাশা থাডানি।

০২ ১৭

রবিনা টন্ডন এবং ব্যবসায়ী অনিল থাডানির কন্যা রাশা। ২০০৫ সালে ১৬ মার্চ মুম্বইয়ে জন্ম তার।

Advertisement
০৩ ১৭

১৭ বছর বয়সি রাশা ২০২১ সালে মুম্বইয়ের ধীরুবাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুল থেকে কেমব্রিজ আইজিসিএসই (ইন্টারন্যাশনাল জেনারেল সার্টিফিকেট অফ সেকেন্ডারি এগজামিনেশন ) পরীক্ষায় পাশ করে।

০৪ ১৭

বাবা-মা, দুই দিদি এবং ছোট ভাইয়ের সঙ্গে মুম্বইয়েই থাকে রাশা।

০৫ ১৭

১৯৯৫ সালে পুজা এবং ছায়াকে দত্তক নিয়েছিলেন রবিনা। ২০০৪ সালে অনিলকে বিয়ে করেন তিনি। বিয়ের এক বছরের মধ্যে রাশার জন্ম হয়। তাঁদের এক পুত্রসন্তানও রয়েছে। তাঁর নম রণবীরবর্ধন।

০৬ ১৭

চলতি বছরের মার্চ মাসেই ১৮ বছরে পা দেবে রাশা। কিন্তু তার আগেই নিজের কেরিয়ার গড়ার পরিকল্পনা তৈরি করে নিয়েছে সে। মায়ের পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে নামার সিদ্ধান্ত নিয়েছে রাশা।

০৭ ১৭

তবে, রবিনা-কন্যার আসল নাম রাশা নয়। জন্মের সময় তাঁর নাম রাখা হয়েছিল রাশাবিশাখা। ‘রাশা’ শব্দের অর্থ বৃষ্টির প্রথম ফোঁটা এবং ‘বিশাখা’ শব্দের অর্থ শিব।

০৮ ১৭

রবিনার পিঠের উপরের দিকে একটি ট্যাটু আঁকা রয়েছে। মেয়ে রাশার পুরো নাম লিখেই এই ট্যাটু করিয়েছেন রবিনা।

০৯ ১৭

পড়াশোনার পাশাপাশি গানবাজনার প্রতি আগ্রহ রয়েছে রাশার। দেশ-বিদেশের বিভিন্ন মিউজ়িক কনসার্টে দেখা যায় তাকে।

১০ ১৭

বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাতে পারে রাশা। গান গাইতেও পারে সে। সঙ্গীত এবং থিয়েটারের প্রতি তার এই ভালবাসার সম্পূর্ণ কৃতিত্ব রাশা তার দাদু রবি টন্ডনকে দিয়েছে।

১১ ১৭

সঙ্গীতের পাশাপাশি মার্শাল আর্টসেও দক্ষ রাশা। তাইকোন্ডোতেও ব্ল্যাক বেল্ট রয়েছে রাশার।

১২ ১৭

মার্শাল আর্টস শেখার পরে আলাদা ভাবে ‘বক্সিং’ শেখাও শুরু করেছে রাশা। প্রশিক্ষকের সঙ্গেই মাঝেমধ্যে বক্সিং করতে দেখা যায় তাকে।

১৩ ১৭

শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে রবিনা-কন্যা রাশাকে। পরিচালক অভিষেক কপূরের হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তার।

১৪ ১৭

অ্যাকশন অ্যাডভেঞ্চার ঘরানার এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন প্রজ্ঞা কপূর এবং রনি স্ক্রুওয়ালা।

১৫ ১৭

রাশার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে আরও এক নতুন মুখকে। বলিপাড়ার সঙ্গে তাঁরও যোগসূত্র কম নয়। তিনি অজয় দেবগনের বোনপো আমন দেবগন।

১৬ ১৭

বলিপাডা়য় কানাঘুষো শোনা যাচ্ছে যে, নতুন ছবিতে অভিনয় শুরুর আগে দীর্ঘ সময় বিভিন্ন প্রশিক্ষণের মধ্যে দিয়ে যেতে হবে রাশা এবং আমনকে। ইতিমধ্যে তার প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। প্রশিক্ষণ শেষ হলে এই বছরেই শুরু হবে শুটিং।

১৭ ১৭

সমাজমাধ্যমে রাশার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ২ লক্ষ ৬৩ হাজার নেটব্যবহারকারীর মনে জায়গা করে নিয়েছে সে।

ছবি: ইনস্টাগ্রাম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement