Shardul Thakur Marriage

স্কুলে পড়তেই প্রেম! ধুমধাম করে এ বার বিয়ে সারলেন ‘লর্ড’ শার্দুল, কী করেন তাঁর স্ত্রী?

২০২১ সালের নভেম্বর মাসে শার্দুলের সঙ্গে আংটিবদল করেন মিতালি। বিয়ে করার পরিকল্পনা থাকলেও শার্দুল ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় সময় বার করতে পারছিলেন না।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩৬
Share:
০১ ১৬

চলতি বছরের গোড়াতেই বিয়ের পিঁড়িতে বসলেন ভারতীয় ক্রিকেটাররা। কেএল রাহুল, অক্ষর পটেলের পর এ বার গাঁটছড়া বাঁধলেন জোরে বোলার শার্দুল ঠাকুর। সোমবার দীর্ঘকালীন প্রেমিকা মিতালি পারুলকরকে বিয়ে করলেন শার্দুল।

০২ ১৬

২৭ ফেব্রুয়ারি মুম্বইয়ে শার্দুল এবং মিতালির চারহাত এক হয়। গায়ে হলুদ, মেহন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠানের পাশাপাশি আয়োজন করা হয়েছিল নজরকাড়া পুল পার্টিরও।

Advertisement
০৩ ১৬

শার্দুল এবং মিতালিকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রোহিত শর্মা। উপস্থিত ছিলেন রোহিতের স্ত্রী ঋতিকা সাজদেও। এ ছাড়াও অতিথিদের তালিকায় ছিলেন শ্রেয়স আইয়ার , যুজবেন্দ্র চাহল ও তাঁর স্ত্রী ধনশ্রী-সহ আরও অনেক ক্রিকেটার।

০৪ ১৬

পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে ধুমধাম করেই বিয়ে সারলেন শার্দুল। বিয়ের অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে গান গাইতেও দেখা গিয়েছিল শার্দুলকে। নেটমাধ্যমে ইতিমধ্যেই তাঁদের বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে। মিতালির পরিচয় জানতেও উদ্গ্রীব হয়ে পড়েছেন নেটব্যবহারকারীরা।

০৫ ১৬

১৯৯২ সালে মুম্বইয়ে জন্ম মিতালির। স্কুলে পড়তেই শার্দুলের সঙ্গে আলাপ হয় তাঁর। বন্ধুত্ব কখন প্রেমে গড়িয়ে যায়, তা বুঝতেই পারেননি এই জুটি।

০৬ ১৬

শার্দুল এবং মিতালি দু’জনেই পড়াশোনা শেষ করে নিজেদের কেরিয়ার গড়ার দিকে মন দিয়েছিলেন। বাইশ গজের মাঠে শার্দুল তাঁর কেরিয়ার তৈরি করলেও খেলাধুলোর সঙ্গে কোনও ভাবেই যুক্ত নন মিতালি।

০৭ ১৬

২০২০ সালে মুম্বইয়ে একটি বেকারি খোলেন মিতালি। শুধুমাত্র মহিলাদেরকেই এই বেকারির কাজে নিযুক্ত করেছিলেন তিনি। কেক, পেস্ট্রি, মাফিন থেকে শুরু করে নানা রকম মুখরোচক খাবার পাওয়া যায় এই বেকারিতে।

০৮ ১৬

মহারাষ্ট্রের ঠাণেতে মিতালি তাঁর বেকারি খুললেও বিক্রির সুবিধার জন্য একটি ওয়েবসাইটও তৈরি করেছেন তিনি। এই ওয়েবসাইটের মাধ্যমেই তাঁর বেকারির খাবার কিনতে পারেন ক্রেতারা।

০৯ ১৬

২০২১ সালের নভেম্বর মাসে শার্দুলের সঙ্গে আংটিবদল করেন মিতালি। বিয়ে করার পরিকল্পনা থাকলেও শার্দুল ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় বিয়ের জন্য সময় বার করতে পারছিলেন না।

১০ ১৬

আংটিবদলের অনুষ্ঠান ছিল ঘরোয়া। পরিবারের সদস্য-সহ ৫৭ জন অতিথিদের নিয়ে বান্দ্রা-কুর্লার বাড়িতে অনুষ্ঠান সারেন শার্দুল এবং মিতালি।

১১ ১৬

অস্ট্রেলিয়ার সঙ্গে ওয়ান ডে সিরিজ় এবং আইপিএল নিয়ে শার্দুল ব্যস্ত থাকার কারণে বিয়ের তারিখ বার বার পিছিয়ে যাচ্ছিল। আংটিবদলের প্রায় এক বছর পর শেষ পর্যন্ত গাঁটছড়া বাঁধেন শার্দুল এবং মিতালি।

১২ ১৬

ইনস্টাগ্রামে মিতালির অ্যাকাউন্ট থাকলেও তা ‘প্রাইভেট’ করা রয়েছে। মিতালির চেয়ে নেটমাধ্যমে বেশি সক্রিয় শার্দুল। শার্দুল তাঁর অ্যাকাউন্ট থেকে বিয়ের কিছু ছবিও ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সঙ্গে।

১৩ ১৬

৩১ বছরের তারকা ক্রিকেটার এর আগে বিশেষত গায়ে হলুদ এবং সঙ্গীতের বেশ কিছু ছবি আগেই ভাগ করেছিলেন।

১৪ ১৬

বর্তমানে ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত থাকায় বাছাই করা লোকদের নিয়েই হয় শার্দুলের বিয়ের অনুষ্ঠান।

১৫ ১৬

বিয়ের আগে গায়ে হলুদের অনুষ্ঠানে জমিয়ে নাচতে দেখা যায় ‘লর্ড’ শার্দুলকে। নেটমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় গানের মিউজিকের সঙ্গে মন খুলে নাচছেন। ভিডিয়োয় দেখা যায়, শার্দুলকে হলুদ কুর্তায় পরে রয়েছেন।

১৬ ১৬

বিয়ের দিন শার্দুলের আগমনও হয় ব্যান্ড পার্টির সঙ্গে। ঠিক যেন ‘ব্যান্ড বাজা বারাত’ নিয়ে বিয়ে করতে হাজির পাত্র। বরযাত্রীর সঙ্গে গাড়ির ভিতর দাঁড়িয়েই ব্যান্ড পার্টির তালে তালে নেচে উঠেছিলেন শার্দুল।

সকল ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement