Cristiano Ronaldo's girlfriend

জর্জিনা জানেন গোপন কম্মটি! রোনাল্ডোর যৌন জীবনের কিস্‌সা ফাঁস বান্ধবীর! বাকি আর কইল কী?

রোনাল্ডোর সঙ্গে সাত বছরের প্রেম। সন্তানদের নিয়ে চুটিয়ে সংসার করছেন তিনি। সমাজমাধ্যমে বেশ জনপ্রিয় ফুটবল তারকার বান্ধবী।

Advertisement
সংবাদ সংস্থা
লিসবন শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১২:২২
Share:
০১ ১৬

তিনি সুন্দরী এবং লাস্যময়ী। বরাবরই চর্চিত। তাঁকে ঘিরে বিতর্কও কম হয় না! কিন্তু তিনি কোনও কিছুরই ধার ধারেন না। বরং নিজের মতো করেই জীবনটাকে গুছিয়ে নিয়েছেন। কথা হচ্ছে ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজ়কে নিয়ে।

ছবি সংগৃহীত।

০২ ১৬

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘আই অ্যাম জর্জিনা’ শোয়ের দ্বিতীয় সিজন। এই শোয়ে অকপটে নানা কথা বলেছেন রোনাল্ডোর বান্ধবী। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

ছবি সংগৃহীত।

Advertisement
০৩ ১৬

ওই শোয়ে গোপন কম্মটি ফাঁস করেছেন জর্জিনা। তিনি জানিয়েছেন, রোনাল্ডোর সঙ্গে সমুদ্রসৈকতে ছুটি কাটাতে গিয়েছিলেন। সমুদ্রতটে সঙ্গমের পরিকল্পনা করেছিলেন দু’জনে। সমুদ্রের নোনাজলে সঙ্গিনীর সঙ্গে ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন রোনাল্ডোও।

ছবি সংগৃহীত।

০৪ ১৬

কিন্তু তাতে রাজি হননি জর্জিনা। কারণ, তিনি হাতে সেই সময় ট্যাটু করিয়েছিলেন। সমুদ্রের নোনাজলে ট্যাটু নষ্ট হয়ে যেতে পারে, এই আশঙ্কায় জলে নামতে চাননি জর্জিনা। এর পর সঙ্গমের জন্য একটি ফাঁকা জাহাজে গিয়ে দু’জনে ঘনিষ্ঠ হন।

ছবি সংগৃহীত।

০৫ ১৬

ব্যক্তিগত মুহূর্তের এই গোপন কথা জর্জিনা ফাঁস করতেই হইচই পড়ে গিয়েছে। আবার চর্চা শুরু হয়েছে এই চর্চিত যুগলকে নিয়ে। কে এই জর্জিনা, যাঁর প্রেমে আচ্ছন্ন সিআরসেভেন। কী ভাবে শুরু হল তাঁদের প্রেমকাহিনি?

ছবি সংগৃহীত।

০৬ ১৬

১৯৯৪ সালের ২৭ জানুয়ারি জন্ম জর্জিনার। আর্জেন্টিনার বুয়ানোস আইরেসে জন্ম তাঁর। জর্জিনার মা স্প্যানিশ এবং বাবা আর্জেন্টিনার নাগরিক। জর্জিনার বেড়ে ওঠা স্প্যানিশ শহর জাকায়।

ছবি সংগৃহীত।

০৭ ১৬

অতীতে রেস্তরাঁয় মহিলা পরিবেশক হিসাবে কাজ করতেন জর্জিনা। পরে পরিবারের সঙ্গে ইংল্যান্ডের ব্রিস্টলে চলে যান তিনি।

ছবি সংগৃহীত।

০৮ ১৬

রোনাল্ডোর বান্ধবী হিসাবে বর্তমানে বেশ চর্চিত জর্জিনা। তবে একই সঙ্গে সমাজমাধ্যমে তাঁর জনপ্রিয়তাও নেহাত কম নয়! ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ৪ কোটি ৭৭ লক্ষ। পাশাপাশি এক জন মডেল এবং নৃত্যশিল্পী হিসাবে নিজেকে মেলে ধরেছেন তিনি।

ছবি সংগৃহীত।

০৯ ১৬

রোনাল্ডোর সঙ্গে জর্জিনার প্রথম দেখা হওয়ার মুহূর্তটাও বেশ চমকপ্রদ। স্প্যানিশ ফুটবলের সংবাদপত্র ‘এএস’ সূত্রে খবর, মাদ্রিদে গুচির একটি দোকানে গিয়েছিলেন রোনাল্ডো। সেখানে দোকানের কর্মী হিসাবে কাজ করতেন জর্জিনা।

ছবি সংগৃহীত।

১০ ১৬

সেই সাক্ষাৎই পরে প্রেমে গড়ায়। রোনাল্ডোকে প্রথম দেখেই মোহিত হয়ে গিয়েছিলেন জর্জিনা। ২০১৬ সালে প্রথম বার পাপারাৎজ়িদের ক্যামেরায় ধরা পড়েন ওই যুগল।

ছবি সংগৃহীত।

১১ ১৬

জর্জিনার সঙ্গে প্রেমের বাঁধনে জড়ানোর আগে রোনাল্ডোর হৃদয়ে ছিলেন রুশ মডেল ইরিনা শায়াক। তবে ২০১৫ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। এর পরের বছরই জর্জিনার সঙ্গে প্রেমের শুরু ফুটবল তারকার।

ছবি সংগৃহীত।

১২ ১৬

জর্জিনার সঙ্গে প্রথম থেকেই গভীর সম্পর্ক রোনাল্ডোর। জর্জিনার ৩ বার মিসক্যারেজ হয়। চতুর্থ বার যমজ সন্তান জন্ম দেওয়ার সময় এক জনের মৃত্যু হয়। সেই সময় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

ছবি সংগৃহীত।

১৩ ১৬

রোনাল্ডোর মোট ৫ সন্তান রয়েছে। এঁদের মধ্যে প্রথম সন্তানের মায়ের পরিচয় প্রকাশ্যে আনেন না রোনাল্ডো। তবে তাঁর সঙ্গেও দারুণ সম্পর্ক জর্জিনার। রোজই সন্তানদের সঙ্গে নানা মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নেন তিনি।

ছবি সংগৃহীত।

১৪ ১৬

৫ সন্তানকে নিয়ে সুখের সংসার রোনাল্ডো এবং জর্জিনার। তবে এখনও তাঁরা বিয়ে নিয়ে কিছু ভাবেননি। যদিও বিয়ে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন জর্জিনা। বলেছেন, ‘‘ঈশ্বরের চোখে আমরা বিবাহিত।’’

ছবি সংগৃহীত।

১৫ ১৬

সৌদি আরবের ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তি হয়েছে রোনাল্ডোর। সেই সূত্রে সৌদি আরবে থাকতে শুরু করেছেন তাঁরা। আর সেখানেই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে বলে দাবি করেছেন জর্জিনা।

ছবি সংগৃহীত।

১৬ ১৬

স্কুলে তাঁর সন্তানদের মারধর করেছে অন্য বাচ্চারা। এমনটাই জানিয়েছেন রোনাল্ডোর বান্ধবী। সৌদি আরবে তাঁদের নতুন জীবন নিয়ে জর্জিনার এই মন্তব্যও চর্চায় উঠে এসেছে।

ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement