লেস্টার জিতবে না ধরে নিয়ে করা বিচিত্র কিছু প্রতিশ্রুতি

ইতিহাসের সন্ধিক্ষণে লেস্টার সিটি। অলৌকিক কিছু না হলে লেস্টার সিটির চ্যাম্পিয়ন হওয়াটা এখন সময়ের অপেক্ষা মাত্র। কিন্তু প্রিমিয়র লিগ শুরুর আগে কেই কী কখনও ভেবেছিলেন ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল, লিভারপুলের মত রথী মহারথীদের পিছনে ফেলে এবারের ট্রফিটা ছিনিয়ে নেবে এই তথাকথিত কমজোরি এই দলটি?

Advertisement
শেষ আপডেট: ০২ মে ২০১৬ ১১:২১
Share:

ইতিহাসের সন্ধিক্ষণে লেস্টার সিটি। অলৌকিক কিছু না হলে লেস্টার সিটির চ্যাম্পিয়ন হওয়াটা এখন সময়ের অপেক্ষা মাত্র। কিন্তু প্রিমিয়র লিগ শুরুর আগে কেই কী কখনও ভেবেছিলেন ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল, লিভারপুলের মত রথী মহারথীদের পিছনে ফেলে এবারের ট্রফিটা ছিনিয়ে নেবে এই তথাকথিত কমজোরি এই দলটি? লিগ শুরু হওয়ার প্রথমদিকে কিন্তু এই লেস্টার কে নিয়ে কম হাসাহাসি হয়নি। লেস্টার চ্যাম্পিয়ান হওয়াটা সে সময় লোকজনের কাছে এমনটাই অস্বাভাবিক লেগেছিল যে মজার ছলে লেস্টার চ্যাম্পিয়ন হলে কে কি করবেন তা নিয়ে ভরে গিয়েছিল টুইটার। লেস্টারের এই রূপকথার উত্থানের পর এবার তাঁরা কী করবেন? নিজেদের টুইটার প্রমিস রাখতে পারবেনতো? এই গ্যালারিতে দেখে নিন সেই সব টুইটের এক ঝলক।

Advertisement

আরও দেখুন-
যে বিমানে উঠলে নগ্ন হতেই হয়...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন