Marriage Fraud Case

বিয়ে করছেন ‘অন্তঃসত্ত্বা’ স্ত্রী! ইনস্টাগ্রামে ‘নিখোঁজ’ স্ত্রীর ছবি দেখে থানায় ছুটলেন যুবক

বিগত কয়েক মাস স্ত্রী নিরুদ্দেশ থাকায় অনেক খুঁজেছেন তিনি। এ দিকে সমাজমাধ্যমের ছবি বলছে তাঁর স্ত্রী ইতিমধ্যেই সংসার পেতেছেন অন্য এক জনের সঙ্গে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৩
Share:
০১ ১০

স্ত্রী নিখোঁজ। এ দিকে তাঁর বিয়ের ছবি ফোনের স্ক্রিনে স্পষ্ট! যেন আকাশ ভেঙে পড়ে কর্নাটকের যুবকের মাথায়। তাঁর স্ত্রী এখন অন্য কারও ঘরনি!

০২ ১০

সমাজমাধ্যম ঘাঁটতে গিয়েই এই তাজ্জব ঘটনা চোখে পড়ে প্রশান্ত বি-এর। বিগত কয়েক মাস স্ত্রী নিরুদ্দেশ থাকায় তাঁকে অনেক খুঁজেছেন তিনি। এ দিকে সমাজমাধ্যমের ছবি বলছে তাঁর স্ত্রী ইতিমধ্যেই সংসার পেতেছেন অন্য এক জনের সঙ্গে।

Advertisement
০৩ ১০

ইনস্টাগ্রামে স্নেহার সঙ্গে রঘুর বিয়ের ছবি দেখে চমকে গিয়েছিলেন প্রশান্ত। মাস তিনেক আগে অন্তঃসত্ত্বা বলে বাপের বাড়ি চলে গিয়েছিলেন প্রশান্তের স্ত্রী। তার পর থেকেই নিখোঁজ হয়ে যান তিনি।

০৪ ১০

প্রশান্ত ২১ ডিসেম্বর দাভাঙ্গেরের কেটিজে নগর থানায় স্ত্রীর নিখোঁজ হওয়ার কথা জানান। তার ক’দিন পরেই ইনস্টাগ্রামে স্ত্রীর বিয়ের খবর থেকে হতবাক হয়ে যান তিনি।

০৫ ১০

সংবাদমাধ্যমকে প্রশান্ত বলেন, ‘‘অন্তঃসত্ত্বা হওয়ার পর বাপের বাড়ি চলে যায় স্নেহা। সেখানেই ওষুধ খেয়ে গর্ভপাত করিয়েছে ও। অন্য কাউকে বিয়ে করবে বলেই এই কাজ করে স্নেহা। এই সব বিষয় আমাকে কিছুই জানোনো হয়নি। আমাদের দেড় বছরের বিবাহিত জীবন ছিল। ও আমায় না জানিয়ে এত বড় সিদ্ধান্ত নিয়েছে বলে আমি সত্যিই ভেঙে পড়েছি।’’

০৬ ১০

২০২২ সালের ফেব্রুয়ারিতে স্নেহাকে বিয়ে করেন প্রশান্ত। স্নেহার সঙ্গে সমাজমাধ্যমেই আলাপ হয় তাঁর। তার পরেই শুরু হয় প্রেমপর্ব। স্নেহা মান্ডা জেলার নারাহাল্লির বাসিন্দা।

০৭ ১০

প্রশান্তকে বিয়ে করার আগে স্নেহা আরও দু’জনকে বিয়ে করেছিলেন বলে অভিযোগ। আপাতত রঘুর সঙ্গে বিয়ে করে বেঙ্গালুরুতে আছেন স্নেহা।

০৮ ১০

প্রশান্ত বলেন, ‘‘আমার সঙ্গে বিয়ে হওয়ার আগেই স্নেহার দু’টি বিয়ে হয়েছিল। সেই বিষয়েও আমাকে ওর বাড়ির তরফে কিছু জানানো হয়নি। সম্প্রতি স্নেহার পরিবারের এক জন আমাকে ওর আগের বিয়েগুলির কথা জানায়।’’

০৯ ১০

প্রশান্ত জানায় সমাজমাধ্যমে ভীষণ সক্রিয় স্নেহা। সেখানেই যুবকদের সঙ্গে প্রেমের ফাঁদ পাতেন তিনি।

১০ ১০

স্নেহাকে জব্দ করতে থানায় তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন প্রশান্ত। প্রশান্ত বলেন, ‘‘স্নেহা আমার মতো অন্য কোনও যুবকের যেন আর ক্ষতি না করতে পারে সেই কারণেই থানায় গিয়েছিলাম আমি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement