Bhagwant Mann

Punjab CM Bhagwant Mann’s wife: বয়সের ফারাক ১৬ বছরের, পড়াশোনায় তুখোড় ভগবন্ত মানের হবু চিকিৎসক স্ত্রী পেয়েছেন স্বর্ণপদকও

একাধিক অনুষ্ঠানে ভগবন্তের পরিবারের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে গুরপ্রীতকে। মুখ্যমন্ত্রী হিসাবে গুরপ্রীতের শপথের সময়ও পাশে ছিলেন।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১১:৩০
Share:
০১ ১২

আবার বিয়ের পিঁড়িতে বসছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। বৃহস্পতিবার চণ্ডীগড়ে অনাড়ম্বর অনুষ্ঠানে কাছের মানুষদের সঙ্গে নিয়ে গাঁটছড়া বাঁধবেন ৪৮ বছর বয়সি মুখ্যমন্ত্রী। পাত্রী কে?

০২ ১২

গুরপ্রীত কউরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন ভাগবন্ত মান।

Advertisement
০৩ ১২

৩২ বছর বয়সি গুরপ্রীত হরিয়ানার মেয়ে। তবে বর্তমানে থাকেন পঞ্জাবের রাজপুরায়। গুরপ্রীত পেশায় এক জন চিকিৎসক।

০৪ ১২

বাবা-মায়ের তৃতীয় সন্তান গুরপ্রীত। গুরপ্রীতের বাবা ইন্দ্রজিৎ সিংহ পেশায় কৃষক। তাঁর মা মাতারাজ কউর গৃহবধূ। গুরপ্রীতের দুই দিদি বিদেশে থাকেন।

০৫ ১২

গুরপ্রীতের আত্মীয় গুরিন্দর জিৎ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন, পড়াশোনায় বরাবরই ভাল ভগবন্তের বাগদত্তা।

০৬ ১২

হরিয়ানার মৌলানায় মহর্ষি মারকান্দেশ্বর মেডিক্যাল কলেজ থেকে পড়াশোনা করেছেন গুরপ্রীত। মেধাবী গুরপ্রীত স্বর্ণপদকও পেয়েছেন।

০৭ ১২

চলতি বছরে পঞ্জাব বিধানসভা নির্বাচনে জিতে আপ সরকারের মুখ্যমন্ত্রী হন প্রাক্তন কৌতুকাভিনেতা ভগবন্ত।

০৮ ১২

সূত্রের খবর, একাধিক অনুষ্ঠানে ভগবন্তের পরিবারের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে গুরপ্রীতকে। মুখ্যমন্ত্রী হিসাবে গুরপ্রীতের শপথের সময়ও পাশে ছিলেন তাঁর হবু স্ত্রী।

০৯ ১২

শোনা যায়, দেড় বছর আগে গুরপ্রীতের সঙ্গে আলাপ হয় ভগবন্তের। মুখ্যমন্ত্রীর মা ও বোনের খুব কাছের মানুষ গুরপ্রীত।

১০ ১২

ভগবন্ত মানকে কৌতুকাভিনেতা হিসাবেও খুবই পছন্দ করেন বলে জানিয়েছেন গুরপ্রীত।

১১ ১২

চণ্ডীগড়ে মুখ্যমন্ত্রীর বাসভবনে বসবে বিয়ের আসর। সেখানে ইতিমধ্যেই অতিথি সমাগম হয়েছে। উপস্থিত থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল-সহ বহু রাজনীতিক ও খ্যাতনামীরা।

১২ ১২

ভগবন্ত মানের অবশ্য এটা দ্বিতীয় বিয়ে। ২০১৫ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। তাঁদের এক কন্যা ও পুত্রসন্তান রয়েছে। প্রথম বিয়ে টেকেনি। এ বার জীবনে আরও একটা ইনিংস শুরু করতে চলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement