Paloma Dhillon

সানির পুত্রের সঙ্গে জুটি বাঁধছেন, বড় পর্দায় আত্মপ্রকাশ করছেন সুপারহিট বলি নায়িকার কন্যা

কলেজে পড়াশোনার পাশাপাশি মডেলিং শুরু করেন পালোমা। ২৮ বছর বয়সি তারকা-কন্যা মায়ের পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে নামার সিদ্ধান্ত নেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১০:২৩
Share:
০১ ১৪

মঙ্গলবার প্রকাশ্যে এসেছে একটি আদ্যোপান্ত রোম্যান্টিক ছবির প্রথম ঝলক। মুখ্যচরিত্রে দেখা যাচ্ছে দুই নতুন মুখ। দু’জনেই তারকাসন্তান। পরিচালকের আসনেও রয়েছেন তারকা-পুত্র।

০২ ১৪

‘দোনো’ ছবির মাধ্যমে শীঘ্রই বলিপাড়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন সানি দেওলের কনিষ্ঠ পুত্র রাজবীর দেওল। রাজশ্রী প্রোডাকশনস প্রযোজিত এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন বলি পরিচালক সুরজ বরজাতিয়ার পুত্র অবনীশ বরজাতিয়া।

Advertisement
০৩ ১৪

‘দোনো’ ছবিতেই রাজবীরের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে পালোমা ধিলোঁকে। বলিপাড়ার বর্ষীয়ান অভিনেত্রী পুনম ধিলোঁর কন্যা তিনি।

০৪ ১৪

১৯৮৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘সোহনী মহিবাল’ ছবিতে সানির সঙ্গে প্রথম অভিনয় করেছিলেন পুনম। সানির সঙ্গে পুনমের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলেও জানা যায়।

০৫ ১৪

সানি চেয়েছিলেন তাঁর পুত্র এবং পুনমের কন্যাও একসঙ্গে বড় পর্দায় তাঁদের কেরিয়ার শুরু করুক। তাই নিজে থেকেই পুনমের কাছে সেই প্রস্তাব দিয়েছিলেন সানি। অভিনেতার প্রস্তাবে রাজিও হয়ে যান পুনম।

০৬ ১৪

১৯৯৫ সালের ১৫ নভেম্বর মুম্বইয়ে জন্ম পালোমার। তাঁর পুরো নাম পালোমা থাকেরিয়া ধিলোঁ। মুম্বইয়ের যমুনাবাঈ নার্সি স্কুলে পড়াশোনা করেন তিনি। স্কুলের গণ্ডি শেষ করে মুম্বইয়ের কলেজে ভর্তি হন পালোমা।

০৭ ১৪

স্কুলে পড়াকালীন ফুটবলের প্রতি আগ্রহ ছিল পালোমার। ফুটবল নিয়েই কেরিয়ার গড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু ধীরে ধীরে অভিনয়ের প্রতি ঝুঁকে পড়েন তারকা-কন্যা।

০৮ ১৪

কলেজে পড়াশোনার পাশাপাশি মডেলিং শুরু করেন পালোমা। ২৮ বছর বয়সি তারকা-কন্যা মায়ের পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে নামার সিদ্ধান্ত নেন।

০৯ ১৪

শুধু পালোমার মা-ই বলিউডের সঙ্গে যুক্ত ছিলেন না। তাঁর বাবা অশোক থাকেরিয়া ছিলেন বলিপাড়ার অন্যতম প্রযোজক। যদিও ১৯৯৭ সালে বিচ্ছেদ হয়ে যায় পুনম এবং অশোকের।

১০ ১৪

পালোমার ভাই অন্মোল থাকেরিয়া অভিনয়জগতের সঙ্গে যুক্ত। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘টিউসডেজ় অ্যান্ড ফ্রাইডেজ়’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল অন্মোলকে।

১১ ১৪

সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হয়েছিলেন পালোমা। ফুটবলের পাশাপাশি শরীরচর্চা নিয়েও আগ্রহ রয়েছে তাঁর। সমাজমাধ্যমে মাঝেমধ্যেই শরীরচর্চার ছবি এবং ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে।

১২ ১৪

অ্যাডভেঞ্চার স্পোর্টসও ভালবাসেন পালোমা। তারকাসন্তান হয়েও আলোর রোশনাই থেকে নিজেকে দূরে রেখেছিলেন তিনি।

১৩ ১৪

নতুন ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর পালোমাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন বলিপাড়ার অনেকেই। অবনীশ বলেন, ‘‘পালোমার চনমনে হাবভাবের জন্যই শুটিং করার সময় মজা হত। ও খুব ভাল মেয়ে এবং দক্ষ অভিনেত্রী। রাজবীরের সঙ্গে ওর রসায়ন পর্দায় ভাল ফুটে উঠেছে।’’

১৪ ১৪

বলিপাড়ায় পা রাখার আগেই নিজস্ব অনুরাগী মহল তৈরি করে ফেলেছেন পালোমা। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই তাঁর অনুরাগী সংখ্যা ৫০ হাজারের গণ্ডি পার করেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement