Pragati Nagpal

বলি নায়িকার হুবহু! আইপিএলের ম্যাচ দেখতে গিয়ে জনপ্রিয় তরুণীর রয়েছে অন্য পরিচয়

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিতে বসে থাকা তরুণীকে দেখে অনেকেই মনে করেছিলেন যে তিনি বলি অভিনেত্রী শ্রদ্ধা কপূর, শক্তি কপূরের কন্যা। কিন্তু সেই সময়ে সেখানে উপস্থিতই ছিলেন না শ্রদ্ধা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১৬:৪৫
Share:
০১ ১২

ওয়াংখেড়ে স্টেডিয়াম। আইপিএলের ২২ গজে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বৃহস্পতিবার ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে উপস্থিত দর্শকের নজর কাড়েন এক তরুণী। ছবিশিকারিদের ক্যামেরার লেন্সেও ধরা পড়েন তিনি। নেটমাধ্যমে তরুণীর ছবি ছড়িয়ে যাওয়ায় নেটব্যবহারকারীদের মনে কৌতূহল দানা বাঁধতে থাকে। কিন্তু এই তরুণীর পরিচয় কী?

০২ ১২

ওয়াংখেড়ে স্টেডিয়ামে দর্শকের আসনে বসেছিলেন তরুণী। মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ চলছিল। তরুণীকে এক নজরে দেখে বলিপাড়ার এক তারকা-কন্যা তথা অভিনেত্রী ভেবে ফেলেছিলেন অনেকে। এমনকি সেই বলি অভিনেত্রীও এমনই দাবি করেছেন।

Advertisement
০৩ ১২

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিতে বসে থাকা তরুণীকে দেখে অনেকেই মনে করেছিলেন যে তিনি বলি অভিনেত্রী শ্রদ্ধা কপূর, শক্তি কপূরের কন্যা। কিন্তু সেই মুহূর্তে সেখানে উপস্থিতই ছিলেন না শ্রদ্ধা।

০৪ ১২

তরুণী যে শ্রদ্ধার ‘হুবহু’, তা নিয়ে সমাজমাধ্যমে মাতামাতি করতে থাকেন নেটব্যবহারকারীদের একাংশ। শ্রদ্ধাও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তরুণীর ছবি ‘শেয়ার’ করেন। ছবির সঙ্গে লেখেন, ‘‘আরেহ্! এ তো আমিই।’’ মন্তব্যের পর হাসির অনুভূতি ‘ইমোজি’র মাধ্যমে জুড়তেও ভোলেননি অভিনেত্রী। ছবির সঙ্গে আবার বাজছিল ‘ম্যায় হুঁ না’ ছবির গান।

০৫ ১২

আইপিএল দেখতে যাওয়া তরুণী আদতে শ্রদ্ধা নন, অভিনেত্রীর মতো দেখতে বলে তাঁকে শ্রদ্ধা ভেবে ভুল করেছেন অনেকে। সেই তরুণী আসলে কে?

০৬ ১২

তরুণীর নাম প্রগতি নাগপাল। মুম্বইয়ের বাসিন্দা তিনি। তবে অভিনয়জগতের সঙ্গে যুক্ত নন।

০৭ ১২

গান গাইতে পছন্দ করেন প্রগতি। গান গাওয়ার পাশাপাশি সমাজমাধ্যমে নানা ধরনের কনটেন্ট তৈরি করে পোস্ট করেন তরুণী।

০৮ ১২

মুম্বইয়ের একটি খ্যাতনামী সঙ্গীত প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন প্রগতি। সেই সংস্থার তরফে একটি গানও গেয়েছেন তিনি।

০৯ ১২

প্রগতির ছবি শ্রদ্ধা তাঁর ইনস্টাগ্রামে ‘শেয়ার’ করার পর প্রগতি শ্রদ্ধাকে সমাজমাধ্যমেই সরাসরি একসঙ্গে খেলা দেখতে যাওয়ার প্রস্তাব দেন। যদিও প্রগতির প্রস্তাবে নিরুত্তর থেকেছেন অভিনেত্রী।

১০ ১২

ইনস্টাগ্রামের পাশাপাশি ইউটিউবে অ্যাকাউন্ট খুলেছেন প্রগতি। তবে সেখানে তেমন সক্রিয় নন তিনি।

১১ ১২

চলতি মাসেই প্রগতির গাওয়া প্রথম গান ইউটিউব মাধ্যমে মুক্তি পেয়েছে। ভবিষ্যতে গান নিয়েই কেরিয়ারে এগিয়ে যাওয়ার ইচ্ছা রয়েছে তাঁর।

১২ ১২

আইপিএলের ম্যাচে নজর কাড়ার পর অনুগামীর সংখ্যা রাতারাতি বৃদ্ধি পেতে শুরু করেছে প্রগতির। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তরুণীর অনুগামীর সংখ্যা দু’লক্ষের গণ্ডি ছুঁইছুঁই।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement