Net Worth of Hrithik Roshan

৯৭ কোটির বাড়ি, ৩ কোটির ‘ভ্যানিটি ভ্যান’! আর কী কী সম্পত্তি রয়েছে রাকেশ রোশন-পুত্রের?

উপার্জনের নিরিখে বলিপাড়ার অভিনেতাদের মধ্যে প্রথম সারিতে নাম লিখিয়েছেন হৃতিক রোশন। বিলাসবহুল গাড়ি, বাড়ি থেকে শুরু করে অভিনেতার সম্পত্তির তালিকায় রয়েছে আরও কত কী!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১০:৩৮
Share:
০১ ২১

উপার্জনের নিরিখে বলিপাড়ার অভিনেতাদের মধ্যে প্রথম সারিতে নাম লিখিয়েছেন হৃতিক রোশন। বলিউড সূত্রে খবর, ৩১০১ কোটি টাকার সম্পত্তি রয়েছে অভিনেতার। বিলাসবহুল গাড়ি, বাড়ি থেকে শুরু করে সম্পত্তির তালিকায় রয়েছে আরও কত কী!

০২ ২১

২০২৪ সালে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিতে অভিনয় করতে দেখা যাবে হৃতিককে। হৃতিকের সঙ্গে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন এবং অনিল কপূর।

Advertisement
০৩ ২১

বলিপাড়া সূত্রে খবর, প্রতি ছবিতে অভিনয় করে ৭৫ থেকে ১০০ কোটি টাকা উপার্জন করেন হৃতিক।

০৪ ২১

বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন নামী সংস্থার বিজ্ঞাপনের মুখ হিসাবেও দেখা যায় হৃতিককে।

০৫ ২১

বিজ্ঞাপনপ্রতি নাকি ১০ থেকে ১২ কোটি টাকা পারিশ্রমিক আদায় করেন হৃতিক।

০৬ ২১

সমাজমাধ্যমে হৃতিকের অনুরাগীর সংখ্যা নজরে পড়ার মতো। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই তাঁর অনুরাগী সংখ্যা সাড়ে চার কোটির গণ্ডি পার করে ফেলেছে। সমাজমাধ্যমেও বিভিন্ন সংস্থার হয়ে প্রচার করেন হৃতিক।

০৭ ২১

বলিপাড়া সূত্রে খবর, সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেও অর্থ উপার্জন করেন হৃতিক। পোস্টপ্রতি চার থেকে পাঁচ কোটি টাকা উপার্জন করেন তিনি।

০৮ ২১

খেলাধুলো সংক্রান্ত জামাকাপড় তৈরির সংস্থাও রয়েছে হৃতিকের। সেই সংস্থার বাজারমূল্য আনুমানিক ২০০ কোটি টাকা।

০৯ ২১

এ ছাড়াও মুম্বইয়ে একাধিক বিলাসবহুল বাড়ি রয়েছে হৃতিকের। মুম্বইয়ের জুহু এলাকায় একটি ডুপ্লে পেন্টহাউস রয়েছে অভিনেতার।

১০ ২১

বলিপাড়া সূত্রে খবর, জুহুর এই ডুপ্লে পেন্টহাউস কিনতে সাড়ে ৯৭ কোটি টাকা খরচ করেছেন হৃতিক।

১১ ২১

মুম্বইয়ের জুহুর ভারসোভা লিঙ্ক রোডের কাছে আরও একটি পেন্টহাউস রয়েছে হৃতিকের। এই পেন্টহাউসের মূল্য ৬৭.৫ কোটি টাকা।

১২ ২১

মুম্বইয়ের জুহুতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট রয়েছে হৃতিকের। এই অ্যাপার্টমেন্টের আনুমানিক মূল্য ৩২ কোটি টাকা।

১৩ ২১

মুম্বইয়ের কাছে লোনাভলায় সাত একর জমির উপর একটি খামারবাড়ি কিনেছেন হৃতিক। এই খামারবাড়ি কিনতেও কোটি কোটি টাকা খরচ হয়েছে অভিনেতার।

১৪ ২১

সংগ্রহে বিলাসবহুল গাড়ি রাখার শখ রয়েছে হৃতিকের। বিভিন্ন নামী ব্র্যান্ডের তাকলাগানো গাড়ি রয়েছে অভিনেতার।

১৫ ২১

বিএমডব্লিউ, মার্সিডিজ়, মাস্টাং-সহ অন্যান্য নামী ব্র্যান্ডের গাড়ি রয়েছে হৃতিকের কাছে। প্রতিটি গাড়ির মূল্য কোটি টাকার অঙ্ক ছুঁয়েছে।

১৬ ২১

হৃতিক মেকআপের জন্য যে ‘ভ্যানিটি ভ্যান’ ব্যবহার করেন তা মনের মতো করে সাজিয়েছেন অভিনেতা।

১৭ ২১

বলিপাড়া সূত্রে খবর, ‘ভ্যানিটি ভ্যান’ তৈরি করতে ৩ কোটি টাকা খরচ করেছেন হৃতিক।

১৮ ২১

২০০০ সালে ‘কহো না... প্যার হ্যায়’ ছবির মাধ্যমে বলিপাড়ায় আত্মপ্রকাশ করেন হৃতিক। হৃতিকের বাবা রাকেশ রোশন এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন।

১৯ ২১

হৃতিকের সঙ্গে ‘কহো না... প্যার হ্যায়’ ছবিতে জুটি বেঁধেছিলেন অমিশা পটেল। দুই তারকার কেরিয়ারের প্রথম ছবি ছিল এটি। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর দু’জনেই বহুল প্রশংসা পান। বক্স অফিসে দুর্দান্ত ব্যবসাও করে ছবিটি। কিন্তু হৃতিক যে এর আগেও বড় পর্দায় অভিনয় করেছেন তা জানেন কি?

২০ ২১

১৯৮৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ভগবান দাদা’। এই ছবির প্রযোজনার দায়িত্বে ছিলেন রাকেশ। ছবিটি পরিচালনা করেছিলেন হৃতিকের দাদু জে ওমপ্রকাশ। এই ছবিতেই প্রথম অভিনয় করেছিলেন হৃতিক।

২১ ২১

‘ভগবান দাদা’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। রজনীকান্তের সঙ্গেই বড় পর্দায় অভিনয়ের প্রথম সুযোগ পেয়েছিলেন হৃতিক। ১২ বছর বয়সে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement