Nupur Shikhare

প্রশিক্ষণ দেন আমির খান, সুস্মিতা সেনকে, জাতীয় স্তরে টেনিসও খেলেছেন ইরা খানের প্রেমিক!

সমাজমাধ্যমে যথেষ্ট সক্রিয় থাকেন ইরার প্রেমিক। শরীরচর্চার ছবি নিয়মিত ভাবে ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। পোস্ট করেন নাচের ছবিও।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৯
Share:
০১ ১৮

দু’বছর চুটিয়ে প্রেম করার পর প্রেমিক নূপুর শিখরেকে বিয়ে করতে চলেছেন বলিউড তারকা আমির খানের মেয়ে ইরা খান। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনরা ব্যস্ত নূপুরের পরিচয় জানতে। সবার মনে একটাই প্রশ্ন, ইরার মনে জায়গা করে নেওয়া এই নূপুর আসলে কে?

০২ ১৮

৩৫ বছর বয়সি নূপুর পেশায় এক জন ‘সেলিব্রিটি ফিটনেস ট্রেনার’। বিভিন্ন তারকাকে ফিটনেস নিয়ে প্রশিক্ষণ দেওয়া তাঁর কাজ। আমিরকেও ফিটনেস নিয়ে প্রশিক্ষণ দেন নূপুর।

Advertisement
০৩ ১৮

শুধু আমির নন, প্রায় এক দশক ধরে অভিনেত্রী সুস্মিতা সেনকে প্রশিক্ষণ দিচ্ছেন নূপুর। এমনকি, সুস্মিতার জন্মদিনে তাঁকে ইনস্টাগ্রামে শুভেচ্ছাবার্তাও জানান তিনি।

০৪ ১৮

নূপুর বেশ কয়েক বছর ধরে ইরাকেও ফিটনেসের প্রশিক্ষণ দিচ্ছেন। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব এবং বন্ধুত্ব গড়িয়ে প্রেম বলে মনে করা হচ্ছে।

০৫ ১৮

১৯৮৫ সালের ১৭ অক্টোবর মহারাষ্ট্রের পুণেতে জন্মগ্রহণ করেন নূপুর। স্নাতক হন মুম্বইয়ের আরএ পোদ্দার কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিকস্‌ কলেজ থেকে। নূপুরের মা প্রীতম শিখারে এক জন নৃত্যশিল্পী।

০৬ ১৮

শরীরচর্চা নিয়ে সব সময়ই ব্যস্ত থাকেন নূপুর। একই সঙ্গে নূপুরের পছন্দ নাচও।

০৭ ১৮

২০১৪ সালে ‘আয়রনম্যান ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ’-এ অংশ নেন নূপুর। ২০১৭ সালে তিনি আমেরিকার শরীরচর্চা সংক্রান্ত রিয়্যালিটি শো ‘আলটিমেট বিস্টমাস্টার’-এর দ্বিতীয় সিজনে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেন।

০৮ ১৮

শরীরচর্চার পাশাপাশি খেলাধুলোতেও বিশেষ আকর্ষণ রয়েছে নূপুরের। জাতীয় স্তরে টেনিসও খেলেছেন তিনি।

০৯ ১৮

নূপুর জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘আলাদিন’-এর অ্যাকশন ডিরেক্টর হিসাবেও কাজ করেছেন।

১০ ১৮

গণেশ-ভক্ত নূপুরের বিশেষ সারমেয় প্রীতি রয়েছে।

১১ ১৮

সমাজমাধ্যমেও যথেষ্ট সক্রিয় থাকেন ইরার প্রেমিক। শরীরচর্চার ছবি নিয়মিত ভাবে ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। পোস্ট করেন নাচের ছবিও। বিভিন্ন বলি তারকার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি রয়েছে নূপুরের। ইরার সঙ্গেও শরীরচর্চার ছবিও তিনি প্রায়ই বিভিন্ন সমাজমাধ্যমে পোস্ট করেন।

১২ ১৮

দেশবিদেশের বিভিন্ন শরীরচর্চামূলক প্রতিযোগিতায় নিয়মিত ভাবে অংশগ্রহণ করেন নূপুর।

১৩ ১৮

সম্প্রতি ‘আয়রনম্যান ইতালি’তে অংশগ্রহণ করতে নূপুর ইতালি পৌঁছেছিলেন। উপস্থিত ছিলেন ইরাও। গত বৃহস্পতিবার সেখানেই ইরাকে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দেন তিনি।

১৪ ১৮

জনসমক্ষে হঠাৎই হাঁটু মুড়ে বসে আমির-কন্যাকে বিয়ের প্রস্তাব দেন নূপুর। আহ্লাদে আটখানা হয়ে বিয়েতে সম্মতি জানান ইরা।

১৫ ১৮

নূপুর জিজ্ঞাসা করেন, ‘‘তুমি কি আমাকে বিয়ে করবে?’’ খুশি হয়ে ইরা উত্তর দেন ‘‘হ্যাঁ।’’

১৬ ১৮

এর পর এই যুগল একে অপরের ঠোঁটে চুমু খান। পুরো ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে হইচই ফেলেছে।

১৭ ১৮

বিভিন্ন প্রতিবেদন থেকে পাওয়া তথ্য অনুযায়ী প্রায় দু’বছর ধরে একে অপরের সঙ্গে প্রেম করছেন নূপুর-ইরা। করোনা অতিমারি আবহেই নাকি তাঁরা একে অপরের প্রেমে পড়েন।

১৮ ১৮

চলতি বছরের জুলাই মাসে ইরা নতুন কেনা বাড়িতে থাকতে শুরু করেছেন। নূপুরও ইরার সঙ্গে প্রায়ই এই বাড়িতে থাকেন বলে শোনা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement