সেলফিতে মজেছেন গণপতিও!

সেলফির মায়ায় মজেছেন খোদ গণেশ ঠাকুরও! বাবা, মা আর ভাইয়ের সঙ্গে হাসি মুখে সেলফি স্টিক দিয়ে সেলফি তুলতে দেখা যাচ্ছে তাঁকে মুম্বইয়ের একটি মণ্ডপে। এ বছরের গণেশ চতুর্থীও অন্য বারের মতো সেজে উঠেছে অভিনব সব গণেশ প্রতিমায়।

Advertisement
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৫ ১৮:১৩
Share:

সেলফি নিচ্ছেন গণপতি।

সেলফির মায়ায় মজেছেন খোদ গণেশ ঠাকুরও! বাবা, মা আর ভাইয়ের সঙ্গে হাসি মুখে সেলফি স্টিক দিয়ে সেলফি তুলতে দেখা যাচ্ছে তাঁকে মুম্বইয়ের একটি মণ্ডপে। এ বছরের গণেশ চতুর্থীও অন্য বারের মতো সেজে উঠেছে অভিনব সব গণেশ প্রতিমায়। মুম্বইয়ে শিব সেনার পুজোয় দেখা যাচ্ছে, সাগর-ঘোড়ার পিঠে সওয়ার হয়েছেন সিদ্ধিদাতা। আবার, দক্ষিণী নায়ক প্রভাস সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একটি গণেশ মূর্তি, যা তৈরি হয়েছে তাঁর ‘বাহুবলী’ অবতারের অনুকরণে। এ ভাবেই জনমানসের জনপ্রিয়তায় মিশে সারা ভারতে পুজো পাচ্ছেন গণেশ। বারোয়ারি পুজের পাশাপাশি সেলিব্রিটিদের বাড়িতেও তাঁকে নিয়ে উত্তেজনা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই নিজেদের বাড়ির পুজোর ছবি পোস্ট করেছেন মাধুরী দীক্ষিত, শিল্পা শেঠি, সচিন তেন্ডুলকর, অর্জুন রামপাল। তবে, সবাইকে টেক্কা দিয়েছেন সলমন খানের বোন অর্পিতা। তাঁর বাড়ির গণপতি এ বার পরিবেশ-বান্ধব! তারাদের এবং সারা দেশের গণেশ চতুর্থী উদযাপনের সেই সব মুহূর্ত এ বার ধরা দিল এই গ্যালারিতে।

Advertisement

ছবি: টুইটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন